অ্যারিস্টো ফার্মা লিমিটেড

পদের নাম: মেডিকেল ইনফরমেশন অফিসার

যোগ্যতা: মাস্টার্স/গ্র্যাজুয়েট (এইচএসসি পর্যন্ত সায়েন্স থাকতে হবে)। প্রার্থীর বয়স ৩০ বছর এবং শুধু পুরুষ প্রার্থী।

ওয়াক ইন ইন্টারভিউর ঠিকানা ও সময়: আগ্রহীপ্রার্থীদের জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র এবং সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট (মূল কপি ও ফটোকপি) নিয়ে প্রিন্সিপাল অফিস, ৭ পুরানা পল্টন লাইন, ঢাকা-১০০০ এই ঠিকানায় ১৪, ১৫, ১৬ ফেব্রুয়ারি, ২০১৫ তারিখ সকাল নয়টা থেকে বিকেল চারটার মধ্যে ওয়াক ইন ইন্টারভিউর জন্য আসতে হবে।

আশা

পদের নাম: জুনিয়র লোন অফিসার

পদের সংখ্যা: ১২০০

বয়স: ৩১ জানুয়ারি ২০১৫ তারিখে সর্বোচ্চ ৩২ বছর।

যোগ্যতা: স্নাতক/সমমান পাস। প্রার্থীকে অধূমপায়ী ও সাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

জেলার নাম ও আবেদনের ঠিকানা: কেবল নির্দিষ্ট জেলাসমূহের আগ্রহী প্রার্থীদের প্রেসিডেন্ট, আশা বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র নিজ–নিজ জেলার বিপরীতে আশার জেলা কার্যালয়ের ঠিকানায় ডাকযোগে প্রেরণ করতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০ হাজার টাকা জামানত (ফেরতযোগ্য) জমা দিতে হবে, যার বিপরীতে সরকারি ব্যাংকের সঞ্চয়ী হিসাবের সুদের হারে সুদ দেওয়া হবে।

কুমিল্লা, বি-বাড়িয়া ও চাঁদপুর: ডিএম, আশা, কুমিল্লা জেলা কার্যালয়। অর্ণব ভবন, রেইসকোর্স, ডাকঘর: কোতোয়ালি, থানা + জেলা: কুমিল্লা।

সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ: ডিএম, আশা, সিলেট জেলা কার্যালয়। ৫৬ কাজী ভিলা, হাউজিং এস্টেট, ডাকঘর: আম্বরখানা, থানা + জেলা: সিলেট।

বরিশাল, ঝালকা​িঠ ও পিরোজপুর: ডিএম, আশা, বরিশাল জেলা কার্যালয়। আনসার ম্যানশন, উত্তর সিঅ্যান্ডবি রোড (কলেজ অ্যাভিনিউয়ের পশ্চিম মাথা), কোতোয়া​িল, বরিশাল।

পটুয়াখালী, ভোলা, বরগুনা: ডিএম, আশা, পটুয়াখালী জেলা কার্যালয়। বাড়ি নং-৩২৮, চৌরাস্তা, মির্জাগঞ্জ সড়ক, ডাকঘর + থানা + জেলা: পটুয়াখালী।

ফরিদপুর, গোপলগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর: ডিএম, আশা, ফরিদপুর জেলা কার্যালয়। হোল্ডিং নং-১৫৯/৩, বাসস্ট্যান্ড, বরিশাল সড়ক, ডাকঘর-শ্রী অঙ্গন (গোয়াল চামট), ফরিদপুর।

খুলনা, সাতক্ষীরা ও বাগেরহাট: ডিএম, আশা, খুলনা জেলা কার্যালয়। রোড-২১, বাড়ি-৩৯৮, নিরালা আবাসিক এলাকা, ডাকঘর + থানা + জেলা: খুলনা।

কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা ও রাজবাড়ী: ডিএম, আশা, কুষ্টিয়া জেলা কার্যালয়। পূর্ব মজমপুর (জিলা স্কুল গেটের সামনে), ডাকঘর + থানা + জেলা: কুষ্টিয়া।

নেত্রকোনা ও কিশোরগঞ্জ: ডিএম, আশা, নেত্রকোনা জেলা কার্যালয়। নাগড়া (জেলা জজের বাসভবনের সামনে), নেত্রকোনা সদর, ডাকঘর + থানা + জেলা: নেত্রকোনা।

বগুড়া, পাবনা ও সিরাজগঞ্জ: ডিএম, আশা, বগুড়া জেলা কার্যালয়। রিলাক্সভিউ, পশ্চিম ঠনঠনিয়া, ডাকঘর + থানা: বগুড়া সদর, জেলা: বগুড়া।

জয়পুরহাট, নওগাঁ ও গাইবান্ধা: ডিএম, আশা, জয়পুরহাট জেলা কার্যালয়। সওদাগরপাড়া, জামালগঞ্জ রোড, ডাকঘর: জয়পুরহাট সদর, থানা + জেলা: জয়পুরহাট।

রংপুর, লালমনিরহাট, নীলফামারী ও কুড়িগ্রাম: ডিএম, আশা, রংপুর জেলা কার্যালয়। বাসা নং-৯৭/১, রোড নং-২, আর কে রোড, টেক্সটাইল মোড় (উত্তর পাশে), থানা + জেলা: রংপুর।

দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড়: ডিএম, আশা, দিনাজপুর জেলা কার্যালয়। খাজা টাওয়ার, বালুবাড়ী পানির ট্যাংকির পূর্ব পাশে (বিশ্বরোডসংলগ্ন), ডাকঘর-নিমনগর বালুবাড়ী, থানা+জেলা: দিনাজপুর।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ১৫, ২০১৫।

বেপজা পাবলিকস্কুল অ্যান্ড কলেজ

পদের নাম: প্রভাষক (ইংরেজি, পদার্থবিজ্ঞান, ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা)

পদের সংখ্যা: ৪

বেতন: ১১০০০-২০৩৭০/-

যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি বা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। সকল পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি।

আবেদনের ঠিকানা: আবেদনপত্রমো. আহসান কবীর, মহাব্যবস্থাপক, ঢাকা ইপিজেড এবং সদস্য, পরিচালনা পর্ষদ, বেপজা জোন সার্ভিস কমপ্লেক্স (তৃতীয় তলা), ডিইপিজেড, গণকবাড়ী, সাভার, ঢাকা এই ঠিকানায় পাঠাতে হবে। বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, ডিইপিজেড, সাভার, ঢাকার অনুকূলে প্রাইম ব্যাংকের যেকোনো শাখা থেকে ৫০০ টাকা মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে। খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে।

 আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ২২, ২০১৫।

শিক্ষা মন্ত্রণালয়

পদের নাম: থানা/উপজেলা একাডেমিক সুপারভাইজার

পদের সংখ্যা: ১৪৮

বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর

বেতন: ১১০০০-২০৩৭০/-

যোগ্যতা: কমপ‌ক্ষেÿ দ্বিতীয় শ্রেণির এম.এড ডিগ্রি অথবা বি.এড/ডিপ-ইন-এডসহ যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। একাডেমিক সুপারভিশন এবং প্রকল্প বাস্তবায়নসংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের ঠিকানা : অনলাইনে ০৪.০২.২০১৫ তারিখ সকাল নয়টা থেকে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরু হবে। প্রার্থীকে Teletalk Bangladesh Limited-এর Web address (http://dshe.teletalk.com.bd) অথবা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তরের Web address (www.dshe.gov.bd)-এর মাধ্যমে SESIP কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে। অনলাইনে আবেদনপত্র সঠিকভাবে পূরণ করার পর একটি ইউজার আইডি নম্বর দেওয়া হবে। এই ইউজার আইডি নম্বর ব্যবহার করে টেলিটক বাংলাদেশ লি. কর্তৃক এসএমএসের মাধ্যমে প্রদত্ত নির্দেশনা অনুসারে প্রার্থীকে যেকোনো টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ২২২ টাকা জমা দিতে হবে। পরীক্ষার ফি জমা হলে টেলিটক থেকে প্রেরিত প্রার্থীকে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রার্থী তাঁর রোল নম্বরসংবলিত Admit Card (প্রবেশপত্র) ডাউনলোড করে প্রিন্ট করতে পারবেন। এই Admit Card (প্রবেশপত্র)টি লিখিত ও মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ১৫, ২০১৫ তারিখ বিকেল পাঁচটার মধ্যে আবেদনপত্র ও ফি জমাদান অবশ্যই সম্পন্ন করতে হবে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান

পদের সংখ্যা: ৪৬

বয়স: ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন: ১৩৯০০-১৫১০০/-

যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি অথবা শিক্ষা সাংস্কৃতিক/সাংগঠনিক কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি।

আবেদনের ঠিকানা: স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে সাম্প্রতিক তোলা পাসপোর্ট আকারের দুই কপি সত্যায়িত ছবি, প্রার্থীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনের কপি এবং একাডেমিক ও অভিজ্ঞতার সনদ সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের সঙ্গে বিশ্বসাহিত্য কেন্দ্রের অনুকূলে ১০০ টাকার পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট এবং পাঁচ টাকার ডাকটিকিটযুক্ত ও আবেদনকারীর ঠিকানা উ​ল্লিখিত একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের ওপর অবশ্যই পদের নাম লিখতে হবে। প্রকল্প পরিচালক, বিশ্বসাহিত্য কেন্দ্রের লাইব্রেরি কর্মসূচি সম্প্রসারণ প্রকল্প, ১৭ ময়মনসিংহ রোড, ঢাকা-১০০০ এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ২৬, ২০১৫।

মৎস্য অধিদপ্তর

পদের নাম: ক্ষেত্র সহকারী

পদের সংখ্যা:

বেতন: ৪৭০০-৯৭৪৫/-। সাকাল্য মাসিক বেতন ৭৯০০/-।

বয়স: আবেদনকারীর বয়স ২২.০১.২০১৫ তারিখে ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

যোগ্যতা: এইচএসসি (বিজ্ঞান) পাস। যাঁদের জীববিজ্ঞান বিষয় আছে এবং সংশ্লিষ্ট কার্যক্রমে অভিজ্ঞতা আছে, সেসব প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের ঠিকানা: আবেদনপত্র প্রকল্প পরিচালক, নিমগাছি সমাজভিত্তিক মৎস্য চাষ প্রকল্প, মৎস্য অধিদপ্তর, রায়গঞ্জ, সিরাজগঞ্জ এই ঠিকানায় পাঠাতে হবে। খামের ওপর আবেদনকারীর ঠিকানা, পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ফেব্রুয়ারি ২৬, ২০১৫।

বিস্তারিত দেখুন: www.prothom-alojobs.com

বিজ্ঞাপন
জীবনযাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন