default-image

ভরা বর্ষায় আমরা ছুটে গিয়েছিলাম বহুদিনের লালিত স্বপ্নের একটি কাজে, বিনা মূল্যে চিকিৎসাসেবায় নিয়োজিত হতে। আমাদের সঙ্গে ছিলেন ডা. পুনম ভট্টাচার্য, ডা. ময়ূখ চৌধুরী, ডা. নূর এ আলম, ডা. নাসিমা আখতার, ডা. ফারহানা হক ও ডা. শাহনাজ সুলতানা।
পুনম ভট্টাচার্য ও ময়ূখ চৌধুরীর নেতৃত্বে মেডিকেল টিম নিয়ে আমরা যাই আউশকান্দি সৈয়দপুরে দ্য সান শাইন জুনিয়র হাইস্কুলের সুন্দর পরিবেশে আমাদের স্বপ্নের কার্যক্রমকে রূপ দিতে। সেখানে পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন বন্ধু শেখ কায়সার আহমেদ। চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট বন্ধুসভার সভাপতি অনামিকা রায় ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি হাজি লুতফর রহমান।
বেলা ১১টা থেকে শুরু হয় রোগী দেখার পর্ব। রোগীদের চিকিৎসার পাশাপাশি ডা. শ্যামজয় দাশ আমাদের হাতে তুলে দেন উপহার হিসেবে কিছু ওষুধ। এই ওষুধ দিয়েই চলে আমাদের বিনা মূল্যে চিকিৎসাসেবা। বি­রতির পর বেলা দুইটায় আবার শুরু হয় রোগী দেখার পর্ব, চলে বেলা সাড়ে তিনটা পর্যন্ত।
সিলেট বন্ধুসভাকে সাহায্য করেছে দ্য সান শাইন জুনিয়র হাইস্কুলের স্কাউট ও গার্লস গাইড দল এবং বর্ণমালা সাহিত্য পরিষদ। ক্যাম্পে সাহায্য করেছেন’ আমরিন আহমেদ, অনিক, জাহিদ, পাপ্পু, অভি ও সাদিক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0