default-image

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের (আয়েবাপিসি) এক বিশেষ সাধারণ সভা অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হেলালের সভাপতিত্বে এই বিশেষ সাধারণ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক বকুল খান।
সভায় অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবকে গতিশীল করার লক্ষ্যে সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা নানা প্রস্তাব উত্থাপন করেন। প্রস্তাবসমূহের মধ্যে ছিল পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়ন, ওয়েবসাইট, স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ম্যাগাজিন, আয়েবাপিসির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠান, সদস্যদের জন্য পরিচয়পত্র তৈরি এবং প্রতি মাসে অন্তত একটি সভা অনুষ্ঠান ও সর্বোপরি প্রেসক্লাবের একটি সুনির্দিষ্ট নীতিমালা গঠন।

এ বিষয়ে আগামী মার্চের প্রথম সোমবার বেলা তিনটায় আবার  সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিশেষ সাধারণ সভায় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা মাহবুবুর রহমান, সহসভাপতি আবু তাহের, জাকির হুসেন সুমন, লাবণ্য চৌধুরী, জাহিদ মোমিন, অর্থ সম্পাদক আবুল কালাম মামুন, সহ–অর্থ সম্পাদক জুমানা মাহমুদ, সাহিত্য–প্রকাশনা সম্পাদক ফকরুদ্দিন রাজি, আন্তর্জাতিক সম্পাদক সোহেল চৌধুরী, ধর্মবিষয়ক সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক মিনহাজ হোসেন, অভিবাসন সম্পাদক আরশাদ সুমন, প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সিনিয়র সদস্য হাসান মাহমুদ, শাওন আহমেদ, এনায়েত হুসেন সোহেল, মেহেনাস তাব্বাসুম, সৈয়দ জুয়েল প্রমুখ।

বিজ্ঞাপন
দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন