বিজ্ঞাপন
বিজ্ঞাপন

টোটাল সিকিউরিটি কানাডা সিকিউরিটি গার্ড নিয়োগের পাশাপাশি কানাডায় কাজ করা বিভিন্ন সিকিউরিটি কোম্পানিকে পোশাক সরবরাহ করে থাকে। এ পোশাক বাংলাদেশ থেকে আমদানি করা হয়। খুব শিগগির প্রতিষ্ঠানটি সাইবার সিকিউরিটি, সিকিউরিটি গার্ড প্রশিক্ষণসহ বিভিন্ন দিক নিয়ে কাজ করবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় প্রাদেশিক সংসদ সদস্য এন্ড্রু স্মিথ, ম্যাট ওয়াইব, সান্দ্রি ল্যামারো, সিটি কাউন্সিল, বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের প্রধান, কানাডায় বসবাসরত বিভিন্ন কমিউনিটির নেতা, কানাডা-বাংলাদেশ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শরীফ ইসলামসহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশের পোশাকের ওপর একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এরপর স্বাগত বক্তব্য দেন টোটাল সিকিউরিটি কানাডার সিইও জাহিদুল ইসলাম। তিনি কোম্পানির ভবিষ্যৎ কর্মপন্থা তুলে ধরেন। অনুষ্ঠানে উইনিপেগ সিটি গভর্নমেন্টের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

প্রধান অতিথির ভাষণে কানাডায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার খলিলুর রহমান বাংলাদেশিদের এ কোম্পানির সাফল্য কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন, কোম্পানিটি শুরু হওয়ায় বাংলাদেশের পোশাক আরও বেশি বেশি কানাডায় রপ্তানি হবে।

default-image

স্থানীয় সংসদ সদস্যরা টোটাল সিকিউরিটি কানাডাকে স্বাগত জানান। তাঁরা আশা করেন, কোম্পানিটি কানাডার চাকরির বাজারে ভবিষ্যতে বড় ধরনের অবদান রাখবে। তাঁরা আরও আশা প্রকাশ করেন, এটি ভবিষ্যতে শুধু কানাডাতে নয়, বরং নর্থ আমেরিকাসহ পৃথিবীর অনেক দেশে কাজ করবে। কোম্পানির পরিচালকদের মধ্য থেকে বক্তব্য দেন এম আশরাফুল আলম, মোহাম্মদ সাকিবুর রহমান খান, সামিরা কামাল, ইয়ামগুর আহমেদ প্রমুখ।

দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন