বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গত মঙ্গলবার বিকেল পাঁচটায় বার্লিন আওয়ামী লীগ স্থানীয় একটি মিলনায়তনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি অংশ নিয়ে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ফারুক খান। সভায় সভাপতিত্ব করেন বার্লিন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান। সঞ্চালনা করেন জার্মান আওয়ামী লীগের নেত্রী নুরজাহান খান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মজয়ন্তী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন মিজানুর হক খান, আবদুল মালেক, নুরে আলম সিদ্দিক, রানা ভূঁইয়া, বাপ্পি তালুকদার, সূর্যকান্ত ঘোষ, মো. কুদ্দুস আলী, শাহ আলম, শেখ রেদোয়ান, বদিউজ্জান, আবিদ খান, মোহাম্মদ বেলাল, ওয়াদুত মিয়া, বেলাল হোসেন, আওয়াল খানসহ আরও অনেকেই।

প্রধান অতিথি ফারুক খান বলেন, মাথাপিছু আয়, গড় আয়ু থেকে শুরু করে বিভিন্ন সূচকে বাংলাদেশ বিশ্বে বিস্ময় সৃষ্টি করেছে। বাংলাদেশকে মনে করা হয় উন্নয়নের রোল মডেল। দৃশ্যমান উন্নয়ন এখন বাংলাদেশকে আত্মমর্যাদার এক অনন্য জায়গায় নিয়ে গেছে, যা শেখ হাসিনার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে। জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশর প্রধানমন্ত্রী নন, তিনি এখন একজন বিশ্বনেতা। তিনি প্রবাসে দলের দুঃসময়ে নেতা-কর্মীদের ভূমিকার প্রশংসা করেন এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন