বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১২ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচিত বিভিন্ন বিষয়ে দায়িত্বপ্রাপ্ত অন্য সদস্যরা হলেন লাপ্পেরান্তা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের পোস্ট ডক্টরাল গবেষক মো. সানাউল হক (প্রোগ্রাম প্ল্যানিং অ্যান্ড কলসাল্টেশন), যুগ্মভাবে লাপ্পেরান্তা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আনিসুর রহমান ফারুক ও ইস্টার্ন ফিনল্যান্ড বিশ্ববিদ্যালয়ের তাহমিনা খানম (শিক্ষা ও সংস্কৃতি), লাপ্পেরান্তা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মো. নাজমুল ইসলাম (আন্তর্জাতিক বিষয়), কনসালট্যান্ট এ কে এম সাইফুল্লাহ (কাপাসিটি বিল্ডিং অ্যান্ড ট্রেইনিং), ওলু বিশ্ববিদ্যালয় থেকে মো. করিম উল্লাহ (পার্টনারশিপ অ্যান্ড ডেভেলপমেন্ট) এবং যুগ্মভাবে তাম্পেরে বিশ্ববিদ্যালয়ের গবেষক ড. এস এম সফিকুল আলম ও টেকনোট্রি করপোরেশন তাম্পেরে থেকে মো. হিজবুল আলম।

ডক্টরস প্ল্যাটফর্ম ইন ফিনল্যান্ডের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে বিডিপিএফকে আরও শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিডিপিএফ সম্পর্কে বিস্তারিত জানার জন্য www.bdpf.com এ ঢুঁ মারতে পারেন।

ডক্টরস প্ল্যাটফর্ম ইন ফিনল্যান্ডের কার্যনির্বাহী কমিটি গঠনের ভার্চ্যুয়াল সাধারণ সভায় বিডিপিএফের সদ্য বিদায়ী সদস্যসচিব আশরাফুল আলম, উপদেষ্টা এস এম হারুন-অর-রশীদ, উপদেষ্টা সুনীল কুণ্ডু, উপদেষ্টা কাজী শামিম, উপদেষ্টা গোলাম মো. সারোয়ার, নির্বাচিত নতুন উপদেষ্টা এ এইস এম সামসুজ্জোহা, কামরুল হাসান, এ কে এম সাইফুল্লাহ, এস এম সফিকুল আলম, মো. আবদুল হাই, রফিকুল হাইদার, আনিসুর রহমান ফারুক, মো. হিজবুল আলম, মো. সানাউল হক, মো. করিম উল্লাহ, তাহমিনা খানম, ইয়াছিনুর রহমান, নাজমুল ইসলাম ও মো. মঞ্জুরে মওলা (মুঞ্জুর) উপস্থিত ছিলেন।

দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন