default-image

বাংলাদেশ নটর ডেম অ্যালামনাই নর্থ আমেরিকা (বিএনডিএএনএ) পুনর্মিলনী অনুষ্ঠান কমিটির প্রথম বৈঠক গত সোমবার (৯ মার্চ) অনুষ্ঠিত হয়ে গেল। পেনসিলভানিয়ার রাজ্যের ফিলাডেলফিয়াতে ২৯ আগস্ট পুনর্মিলনী অনুষ্ঠান হবে। পুনর্মিলনি অনুষ্ঠান সুন্দর ও স্বার্থক করার জন্য বিস্তারিত আলোচনা, মতামত ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ ছাড়াও বৈঠকে কমিটির সবার দায়িত্ব ও কর্তব্য বুঝিয়ে দেওয়া হয়।

আমেরিকার ফিলাডেলফিয়ার শারন হিল অনুষ্ঠিত ওই বৈঠকে সভাপতিত্ব করেন সভাপতি ড. ইবরুল চৌধুরী। সঞ্চালনায় ছিলেন কমিটির সমন্বয়কারী নাইমুর রহমান।

default-image

উত্তর আমেরিকায় বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা নটরডেম কলেজের সাবেক শিক্ষার্থীদের একটি ছাতার নিচে জড়ো করাই এ সংগঠনের মুল উদ্দেশ্য। প্রথম বৈঠকে নিউ মেস্কিকো থেকে অংশগ্রহন করেন সংগঠনের প্রধান সমন্বয়কারী রীপন সাহা, টেক্সাস থেকে সদস্য সচিব আনোয়ার আজিম, কানাডা থেকে সমন্বয়কারী ডা. জাকি আজম শিকদার।

এ ছাড়া নিউইয়র্ক, নিউজার্সিসহ কয়েকটি রাজ্য থেকে উপস্থিত ছিলেন রুমন প্রধান, ড. তাবাসসুমুল হক, ইফতেখার আহমেদ, সাইদ হক রানা। বৈঠকে সার্বিক সহযোগিতা করেন ফারুক সলিমুল্লাহ এবং নিপা।

২৯ আগস্ট অনুষ্ঠিত নটরডেম কলেজ অ্যালামনাই পুনর্মিলনী অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য 267-255-5605, 267-304-4605 অথবা Email : bndana1216@gmail.com যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0