বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অন্টারিও প্রভিন্সের ওশোয়া আসন থেকে লিবারেল পার্টির আফরোজা হোসাইন ১২ হাজার ৯৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। একই আসনে গ্রিন পার্টির আরেক বাংলাদেশি প্রার্থী সনি মীর ১ হাজার ৮২ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন। এখানে কনজারভেটিভ প্রার্থী কলিন ক্যরিয়ার ২০ হাজার ৮৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

default-image

অন্টারিও প্রভিন্সের স্কারব্রোও আসন থেকে কনজারভেটিভ পার্টির মহসিন ভূঁইয়া ৮ হাজার ১৬৮ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। এই আসন থেকে লিবারেল পার্টির প্রার্থী বিল ব্লাআর ২২ হাজার ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আলবার্টা প্রভিন্সের নয়েসে হিল থেকে খালিস আহমেদ ৮ হাজার ৭৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এ আসন থেকে কনজারভেটিভ পার্টির রেম্পেল গার্নার ২৬ হাজার ৯০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আলবার্টা প্রভিন্সের ক্যালগারি কনফেডারেশন থেকে এনডিপির গুলশান আক্তার ৯ হাজার ৭৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এই আসন থেকে কনজারভেটিভ পার্টির লেন ব্লেআর ২৪ হাজার ১১১ ভোট পেয়ে নির্বাচিত হন।

অন্টারিও প্রভিন্সের স্কারব্রোও সেন্টার থেকে ফাইয়াজ কামাল ৩ হাজার ৮৭০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এই আসনে লিবারেল পার্টির সালমা জাহিদ ১৬ হাজার ৩৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

ব্রিটিশ কলম্বিয়ার সরে নিউটন প্রভিন্স থেকে কনজারভেটিভ পার্টির প্রার্থী সৈয়দ মহসিন ৪ হাজার ৪১৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এই আসনে লিবারেল পার্টির সুখ ডালিয়াল ১৫ হাজার ৫৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্টারিও প্রভিন্সের নায়াগ্রা ওয়েস্ট থেকে নামির রহমান ৬ হাজার ৮২৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এ আসন থেকে কনজারভেটিভ পার্টির ডিয়ান এলিসন ২৪ হাজার ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন