বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ কয়েছ আহমদ বলেন, সাংবাদিকেরা হচ্ছেন সমাজের দর্পণ। তাঁদের রিপোর্টে উঠে আসে দুর্নীতিবাজদের অপকর্মের কথা। তাঁদের হেনস্তা না করে দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

default-image

সভাপতির বক্তব্যে বশির আহমদ বলেন, ‘আমরা প্রবাসী সাংবাদিকেরা কলমযোদ্ধা ও রেমিট্যান্সযোদ্ধা। বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের পক্ষ থেকে বাংলাদেশ সরকারে কাছে আমরা দাবি জানাচ্ছি, স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করুন। সরকারের উন্নয়নকে ওরা নিজেদের স্বার্থে ম্লান করে দিচ্ছে, দেশের স্বাস্থ্য খাতকে ধ্বংস করে বিদেশে টাকার পাহাড় গড়ে তুলছে। এদের থামান দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে। অনুসন্ধানী খ্যাতনামা সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তিদান করুন। রোজিনা ইসলামের সব রিপোর্ট বিশ্লেষণ করে অপরাধীদের জবাবদিহির আওতায় নিয়ে আসুন।’

default-image

সাধারণ সম্পাদক আবদুল কাদের মজুমদার বলেন, আন্তর্জাতিক পুরস্কার পাওয়া একজন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় জড়ানো গণতন্ত্র ও স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি, সরকার সাংবাদিক সমাজের মুখোমুখি দাঁড় করোনোর গভীর যড়যন্ত্র। সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে দেশ, জাতি ও সমাজ উপকৃত হবে।

এতে আরও বক্তব্য দেন সাংবাদিক ফোরাম বাহরাইনের অর্থ সম্পাদক নাজির আহমদ, শাহিন শিকদার, সাইফুল ইসলাম প্রমুখ।

দূর পরবাস থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন