সিঙ্গাপুরে এসবিএসের ফ্যামিলি বোলিং প্রতিযোগিতা

বিজ্ঞাপন
default-image

দ্বীপরাষ্ট্র সিঙ্গাপুরে বাংলাদেশি কমিউনিটির সংগঠন সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির (এসবিএস) উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ফ্যামিলি বোলিং প্রতিযোগিতা ও ঈদ পুনর্মিলনী। গত রোববার (১৬ জুন) বুকিৎ বাতক সিভিল সার্ভিস ক্লাবে এ প্রতিযোগিতা ও ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

default-image

এ উপলক্ষে ক্লাবের ওয়েস্টউড বোল মুখরিত হয় প্রবাসী বাঙালি, তাঁদের পরিবার আর শিশুদের কোলাহলে। স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় শুরু হয় বোলিং প্রতিযোগিতা। আটটি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। দুই ঘণ্টা জুড়ে দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে সর্বোচ্চ পয়েন্টধারীদের বিজয়ী ঘোষণা করা হয়।

default-image

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এসবিএসের সভাপতি হাফিজুর রহমান। তিনি বলেন, বছরজুড়ে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কার্যক্রমের পাশাপাশি সবাইকে খেলাধুলায় আগ্রহী করতেই প্রতিবছর বোলিং প্রতিযোগিতার আয়োজন করে থাকে এসবিএস।

default-image

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন জাফর আহমেদ। প্রথম রানারআপ হন নুর জামাল ও দ্বিতীয় রানার আপ হন ইসতাক হোসেন। নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়ে ট্রফি জিতেছেন অবদা হুমা। প্রথম রানারআপ হন নাসরিন জামান ও দ্বিতীয় রানার আপ হন আফজালুন্নেসা তাপসী।

default-image

শিশুদের বিভাগে সর্বোচ্চ নম্বর পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে জায়ান ইলহাম। প্রথম রানারআপ নুশিন ও দ্বিতীয় রানার আপ হয় আহাদ।

default-image

পারিবারিক গ্রুপে বিজয়ী হয় ইসতাক হোসেনের পরিবার। এ ছাড়া শিশু প্রতিযোগীদের মধ্যে ১১ জনকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠান ও খেলা পরিচালনা করেন দেলওয়ার হোসেন, নাজমুল খান, আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম ও জহিরুল ইসলাম। সঞ্চালনা করেন জহিরুল ইসলাম। প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী শেষে নৈশভোজের মধ্যে দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন