বিজ্ঞাপন

কথার ফাঁকে জেনে নিন

প্রিয় মানুষটির সঙ্গে কথার ফাঁকে জেনে নেওয়ার চেষ্টা করুন, তার কী পছন্দ–অপছন্দ। কথা প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করতে পারেন, তার পছন্দের রং কী। বা কোনো শখের কিছু আছে কি না। কিংবা এই মুহূর্তে সে কোনো কিছু কেনাকাটার পরিকল্পনা করছে কি না। তবে হ্যাঁ, আয়োজন করে এসব প্রশ্ন জিজ্ঞেস করতে যাবেন না। বরং সাধারণ কথাবার্তার ফাঁকে কায়দা করে জেনে নিতে হবে। তা না হলে সারপ্রাইজ উপহারের যে চমকে দেওয়ার ব্যাপার, সেটিই থাকবে না আর।

default-image

কাছের বন্ধুর সাহায্য নিন

যাকে উপহার দেবেন, তাকে দীর্ঘদিন ধরে চেনে এমন কেউ বা তার কাছের বন্ধুটির সঙ্গে পরামর্শ করে নেওয়া খুবই কার্যকর একটি উপায়। আপনার প্রিয় মানুষটির কাছের বন্ধুটির কাছ থেকে জেনে নিতে পারেন, তার কী পছন্দ বা কোন জিনিসটি এই মুহূর্তে প্রয়োজন। এমনকি সে আপনাকে উপহার বাছাইয়ের ক্ষেত্রেও সাহায্য করতে পারে।

প্রিয় মানুষের বাকেট লিস্ট জানার চেষ্টা করুন

আমাদের সবারই কিছু বাকেট লিস্ট থাকে। কিছু বিষয় থাকে যা আমরা জীবনে কখনো না কখনো করতেই চাই। বাকেট লিস্টের কোনো চাওয়া পূরণ হওয়া দারুণ আনন্দের ব্যাপার। আপনার প্রিয় মানুষটির বাকেট লিস্ট জানুন এবং সাধ্য অনুযায়ী তা পূরণ করার চেষ্টা করুন। যেমন হতে পারে মানুষটি কোনো একটা নদীর বুকে সূর্যাস্ত দেখতে চান, কিংবা প্রিয় লেখকের লেখা সমগ্রের একটা কপি নিজের সংগ্রহে রাখতে চান, অথবা কোরিয়ান কোনো রেস্টুরেন্টে ডিনার করতে চান। এ রকম কোনো চাওয়া যেটা আপনার সাধ্যের মধ্যে, তা উপহার দিলে প্রিয় মানুষটি যে সারপ্রাইজড হবে, সে ব্যাপারে সন্দেহের অবকাশ নেই।

default-image

গিফট কার্ড

আজকাল বিভিন্ন ব্র্যান্ডশপে গিফট কার্ড পাওয়া যায়। এই গিফট কার্ডগুলো দিয়ে পছন্দসই পণ্য কিনে নেওয়া যায়। এ ক্ষেত্রে জেনে নিন প্রিয় মানুষটি কী ধরনের পণ্য পছন্দ করে, তারপর সে পণ্য পাওয়া যাবে এমন কোনো ব্র্যান্ডশপ থেকে আপনার সামর্থ্য অনুযায়ী গিফট কার্ড কিনে উপহার দিতে পারেন। এসব দোকানে নানা অঙ্কের, নানা বাজেটের গিফট কার্ড পাওয়া যায়।

সম্পর্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন