বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১. ক্যাটরিনা বা ভিকি কেউ-ই বিয়ের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। এমনকি তাঁদের পরিবারের কেউও মুখপাত্র হয়ে গণমাধ্যমকে নিশ্চিত করেননি এই বিয়ের কথা। নিরাপত্তা আর গোপনীয়তার কারণে এটি করা হয়েছে বলে ধারণা।


২. প্রশ্ন হচ্ছে এত নিরাপত্তা কেন? বিয়ে ব্যাপারটাই তো সবাইকে হইরই করে জানিয়ে করার ব্যাপার। ১০০ কোটি রুপিতে বিয়ের ভিডিও বিক্রি করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিনবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। অন্যদিকে বিয়ের ছবিগুলো প্রকাশ করবে ‘ভোগ ইন্ডিয়া’। তাই তো বিয়ের ‘ফার্স্ট লুক’ থেকে শুরু করে কোনো লুকই যাতে ফাঁস না হয়ে যায়, সেদিকটি সর্বোচ্চ প্রাধান্য পেয়েছে।

৩. সংগীত, মেহেদি, বিয়ে, বউভাত—চার দিনে এই চার আয়োজনের মধ্য দিয়ে বেশ জাঁকজমকভাবেই হচ্ছে এই বিয়ে। সংগীতে ভিকি আর ক্যাট নেচেছেন ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘বার বার দেখো’ সিনেমার ‘নাচ দে সারে’ ও ‘কালা চশমা’ গানের তালে।

default-image

৪. শাহরুখ খানের এই বিয়েতে হাজির হওয়ার সম্ভাবনা আছে। তবে সালমান খান তাঁর নিরাপত্তা প্রহরীদের পাঠিয়ে দিয়েছেন বিয়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য। ১৫০ জন নিরাপত্তাকর্মী নিযুক্ত আছে সেখানে। তবে সালমান নিজে উপস্থিত থাকবেন না। কারণ হিসেবে তিনি শুটিংয়ে ব্যস্ত থাকার কথা জানিয়েছেন। অবশ্য সাবেক প্রেমিকার বিয়ের সাক্ষী হতে কারই বা ভালো লাগে!

৫. শোনা যাচ্ছে বিয়ের পোশাকের ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এর আগে আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পোশাকও সব্যসাচীর করা।

default-image

৬. ভিকি আর ক্যাটরিনার বিয়েতে রাজস্থানি, পাঞ্জাবি ছাড়াও বিদেশি নানা বাহারি পদ থাকবে। যোধপুরের মিষ্টির জন্য নামকরা এক দোকান থেকে ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনানো হয়েছে।

৭. বলিউডের রাস্তায় ক্যাটরিনা হাঁটছেন ১৮ বছর। আর তাঁর প্রেমিকের সবে ৬। একসঙ্গে কোনো ছবিতে কাজও করেননি। তবে তাঁদের প্রেমটা হলো কীভাবে? মজার ব্যাপার হলো, ক্যাটরিনাই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে প্রথম জানিয়েছেন যে তিনি ভিকি কৌশলের সঙ্গে কাজ করতে আগ্রহী। এরপর করণ জোহর ভিকিকে সেটি জানাতেই ভিকি সোফায় উল্টে পড়ে আরকি। আর জানিয়েছে ক্যাটরিনা তাঁর ‘ক্রাশ’। ১এরপর বাকিটা করণ জোহর নিজ দায়িত্বে নিজের কাঁধে নিয়েছেন। এমনিতেই প্রযোজনা আর পরিচালনার পাশাপাশি ঘটক হিসেবে তাঁর বিশেষ নাম আছে। এবার ঘটকালির মুকুটে যোগ হলো একটা বড় পালক।

default-image

৮. রাজকীয় এই বিয়ের প্রায় যাবতীয় খরচ নিজের কাঁধে নিয়েছেন ক্যাটরিনা। ৭৫ শতাংশ বিল মেটাবেন তিনি। আর বাকি ২৫ ভাগ দেবেন ভিকি। অবশ্য এর পেছনে কারণ আছে। আর্থিক দিক দিয়ে ক্যাটরিনার তুলনায় ভিকিকে বলা যেতে পারে ‘গরিব’। এই বলিউড নায়িকার মোট সম্পদের পরিমাণ ২২৭ কোটি টাকা। আর ভিকির মাত্র ২৫ কোটি টাকা!

লাইফস্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন