সিল্ক নিয়ে এফডিসিবির আয়োজন

default-image

দেশি বুননে ও দেশি উপকরণের তৈরি সিল্ক কাপড়ে তুলে ধরতে আগামী ২, ৩ ও ৪ ডিসেম্বর বিশেষ ফ্যাশন উইকের আয়োজন করেছে ফ্যাশন ডিজাইনারদের সংগঠন ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি)। সিল্কের নানা উপকরণ দেখা যাবে এ আয়োজনে। সাদা শুভ্র বলাকা সিল্কের পাশাপাশি বরম বা টাফোটা সিল্ক, ডুপিয়ান, এনডি সিল্ক, আরগানজার পোশাক ও শাড়ি দেখানো হবে এ শোতে।

আয়োজনের প্রতিদিনই থাকবে একটি করে ফ্লাস ফ্যাশন শো, যা মূলত একটি কিউতে দেখানো হবে। এ ছাড়া সিল্ক নিয়ে একটি বইও প্রকাশ করা হবে এ আয়োজনের।

রান্না নিয়ে কর্মশালা

default-image

রান্না নিয়ে এক দিনের একটি বিশেষ কর্মশালার আয়োজন করেছিল রান্নাবিদদের সংগঠন ওমেন কালিনারি অ্যাসোসিয়েশন। সারা দেশ থেকে আসা ২০০ জন সম্ভাবনাময় রন্ধনশিল্পী এতে অংশ নেন। ২৪ নভেম্বর ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। ওমেন কালিনারি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নাজমা হুদা এ আয়োজনে সভাপতিত্ব করেন।

নতুন বেকারি

default-image

যাত্রা শুরু করল নতুন বেকারি লাডেলিসিয়া। ২৫ নভেম্বর রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে বেকারির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস। ‘লাডেলিসিয়া’ রিভ গ্রুপের ফ্যাশন হাউস লারিভের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

ফরাসি বেকারি খাবারের অনুপ্রেরণায় খাবারের মেনু নির্ধারণ করা হয়েছে লাডেলিসিয়াতে। এখানে পাওয়া যাবে বিভিন্ন স্বাদের কেক, স্যাভরি, ডেজার্ট, কুকিজ, রুটিসহ নানা রকম খাবার। অনলাইনে www.ledelicia.com এই ঠিকানায় গিয়েও খাবারের ফরমাশ জানানো যাবে।

উদ্বোধন উপলক্ষে আজ ৩০ নভেম্বর পর্যন্ত ঢাকায় কেকের ফ্রি হোম ডেলিভারি সুবিধা থাকছে। ৫০০ টাকার বেশি যেকোনো অর্ডারে পাওয়া যাবে একই সুবিধা।

নতুন পিৎজা

default-image

সাতটি ভিন্ন স্বাদের নতুন পিৎজা এনেছে কেএফসি ও পিৎজা হাট। প্যান পিৎজার মধ্যেই পাওয়া যাবে পপকর্ন চিকেনের স্বাদ। যার নাম দেওয়া হয়েছে কেএফসি পপকর্ন চিকেন পিৎজা। এশিয়া অঞ্চলে বাংলাদেশেই প্রথম ভিন্ন রেসিপিতে তৈরি হয়েছে এ পিৎজা। এতে থাকছে পিৎজা হাটের প্যান পিৎজা ও কেএফসি চিকেন ও বিশেষ গ্রেভি সস, যা পার্সোনাল, মিডিয়াম ও ফ্যামিলি—তিন আকারে পাওয়া যাবে। দেশীয় স্বাদের চাহিদা পূরণ করতে স্পাইসি ও ডিলাক্স দুই ধরনেই পিৎজাই রাখা হয়েছে। নতুন এ পিৎজার দাম শুরু হয়েছে ২৮৯ টাকা থেকে।

২৪ নভেম্বর রাজধানীর গুলশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কেএফসি পপকর্ন চিকেন পিৎজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা।

জীবনযাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন