বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

প্রথম দেখায় মনে হবে পুরো ব্লেজার আর বুটজুড়ে শুধু স্পাইডার-ম্যানের জাল। ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার কোম্পানি আলেকজেন্ডার ম্যাককুইন জালের আবরণের মাঝে স্থান দিতে চেয়েছেন মার্ভেলের বিখ্যাত ভিলেন ভেনমকে। ওভারসাইজ ব্লেজার আর বুটে ক্রিস্টালের এমব্রয়ডারি মার্ভেলের বিখ্যাত ভিলেনকে নতুন করে তুলে এনেছে। সেই সঙ্গে জ্যাকব অ্যান্ড কোর জালের কানের দুলে নজর আটকেছে ভক্তদের।

default-image

ফ্রান্সে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার প্রমোশনে জেন্ডায়ার পছন্দ ছিল ফ্রেঞ্চ ফ্যাশন হাউস বালমেইন। সবুজ গাউনের ডিজাইনটাও ছিল স্পাইডার-ম্যানের অন্যতম ভিলেন লিজার্ডের মতোই।

default-image

গত ২৯ নভেম্বর ব্যালন ডি’অর সেরেমনিতে জেন্ডায়া আবির্ভূত হয়েছিলেন কালো রবার্তো ক্যাভেলি গাউনে। চোখধাঁধানো সেই ড্রেসে ফুটবল তারকাদের থেকে সব আলো কেড়ে নিয়েছিলেন নিজের দিকে। তবে তাঁর ড্রেসের মূল আকর্ষণ ছিল পিঠের সোনালি মেরুদণ্ডসুলভ ডিজাইন। যা স্পাইডার-ম্যান ভিলেন ডক্টর অক্টোপাসের স্পাইন থেকে অনুপ্রাণিত।

default-image

গেমস্পট ইউনিভার্সকে দেওয়া সাক্ষাৎকারে জেন্ডায়া আবির্ভূত হন স্যান্ড-কালার ক্লজেট আর সিল্ক স্কার্টে। অস্ট্রেলিয়ান ফ্যাশন ব্র্যান্ড কিটক্সের সামার কালেকশনের এই পোশাক স্পাইডার-ম্যান ভিলেন স্যান্ডম্যান থেকে অনুপ্রাণিত।

default-image

ভ্যালেন্টিনোর সোনালি উলের সোয়েটার খুব একটা নজর কাড়ার মতো কিছু ছিল না। কলার শার্ট, ট্রাউজার আর লোফারে লুকটা একেবারেই সাদাসিধে। তবে পোশাকটির ডিজাইন অনুপ্রাণিত হয়েছে স্পাইডার-ম্যান ভিলেন ইলেকট্রোর বৈদ্যুতিক শক্তি থেকে। ‘সিম্পলের ভেতর গর্জিয়াস’ এই ডিজাইন নজর কেড়েছে অনেকেরই।

default-image

ক্যাজুয়াল লুকেও যে আলো কেড়ে নেওয়া সম্ভব, সেটার প্রমাণ বারবারই দিয়েছেন জেন্ডায়া। ‘দ্য গ্রাহাম নর্টন শো’তে জেন্ডায়া এসেছিলেন ভ্যালেন্টিনোর সবুজ-বেগুনি স্যুটে। গ্রিন গবলিনের ক্লাসিক স্যুটও সবুজ-বেগুনি রঙের মিশেল। এমনকি ইনস্টাগ্রামে নিজেই গ্রিন গবলিনের প্রতি ট্রিবিউট নিশ্চিত করেছেন জেন্ডায়া।

default-image

জেন্ডায়া তাঁর সেরা লুকটি জমিয়ে রেখেছিলেন রেড-কার্পেটের জন্য। ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার প্রিমিয়ারে জেন্ডায়া আবির্ভূত হয়েছিলেন ইতালিয়ান ফ্যাশন কোম্পানি ভ্যালেন্টিনোর ড্রেসে। ভ্যালেন্টিনোর ক্রিয়েটিভ ডিরেক্টর পিয়ের পাওলো পিক্কিওলি নিজে হাতে বানিয়েছেন, শুধু জেন্ডায়ার এ রেড কার্পেটের জন্য। নিউট্রাল-কালার গাউনে ছিল মাকড়সার জালের নকশা। তার সঙ্গে ছিল ড্রেডলক হেয়ারস্টাইল। সব মিলিয়ে জেন্ডায়াকে দেখে কেউ নারী স্পাইডার-ম্যান বলে ভুল করলেও করতে পারে।

লাইফস্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন