default-image

হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউস সারা লাইফস্টাইল নিয়ে এসেছে আকর্ষণীয় পোশাকের সমারোহ। শরতের আকাশ, ঢাকঢোলের আওয়াজেই তৈরি হয় পূজার আবহ। এই উৎসবকে আনন্দময় করতে দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করা হয়েছে সারার পূজার সংগ্রহে। আর এই আয়োজনে বরাবরের মতোই থাকছে নতুনত্ব।

সারার পূজার কালেকশনে এবারের থিম ফুলেল শোভা। পোশাকের ডিজাইনে থাকছে ফ্লোরাল প্রিন্টের আধিপত্য। পাশাপাশি বর্তমান সময়ে আবহাওয়ার কথা মাথায় রাখা হয়েছে। এখন গরম এবং বৃষ্টির মিশেল, তাই প্রাধান্য পেয়েছে সুতি ও ভিসকস; পাশাপাশি কিছু ক্ষেত্রে রয়েছে সিল্কের ব্যবহারও।

default-image

পূজার কালেকশনে মেয়েদের জন্য থাকছে পার্টিওয়্যার সিঙ্গেল পিস, পার্টিওয়্যার, থ্রি–পিস, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি–পিস, ফ্যাশন টপস, প্রিন্টেড কাফতান এবং ডেনিম। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনোস, ডেনিম প্যান্ট, পায়জামা। পাশাপাশি বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও থাকছে সারার পূজার সংগ্রহে।

default-image

এ ছাড়া শিশুদের জন্য থাকছে লেহেঙ্গা, ফ্রক, টপস, টপস-স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি–পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

ঢাকার আউটলেটগুলোর পাশাপাশি সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইনস্টাগ্রাম (saralifestyle.bd) পেজ থেকে ঢাকা ও ঢাকার বাইরের ক্রেতারা পূজার পোশাক কিনতে পারবেন।  

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0