বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অভিনেতা আলমগীর মেলে ধরেছেন তাঁর ঈদ–স্মৃতির ঝাঁপি। ছেলেবেলায় ঢাকার তেজগাঁও স্টেশনের কাছে, তেজকুনীপাড়ায়, যে ১৫ থেকে ২০টি বাড়ির একটি পাড়া ছিল, এই অভিনেতার স্মৃতিতে উঠে এসেছে সেই পাড়ার ঈদের স্মৃতি।

default-image

ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ঈদের দিনের চারটি সাজে ফটোশুটে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। জানিয়েছেন তাঁর ঈদের সাজ নিয়ে ভাবনার কথা।

ঈদের দিন এবার দেশে থাকবেন না সংগীতশিল্পী সুমি। চিরকুট ব্যান্ডের এই সদস্য জানান, সবকিছু ঠিক থাকলে ঈদের সময় পুরো দল এবার থাকবে আমেরিকা। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে বিশ্বখ্যাত দল স্করপিয়নের পাশাপাশি পারফর্ম করবে সুমিদের ব্যান্ড চিরকুট। তাই ঈদের আগেই পরিবারের জন্য ঈদের রান্না করেছেন সুমি। শুধু তা–ই নয়, ‘বর্ণিল ঈদ’ ম্যাগাজিনের পাঠকদের মজাদার সেসব খাবারের রেসিপিও দিয়েছেন সুমি।

default-image

আরেক অভিনেত্রী মৌসুমি হামিদ জানিয়েছেন ঈদ এলেই কেন তিনি বাড়ি ছোটেন।

ঈদপোশাকের ট্রেন্ড জানার জন্য আর বাজারে বাজারে ঘুরতে হবে না, দুই মলাটের মধ্যেই পাবেন এবার ঈদ–ফ্যাশনের চলতি ধারার খোঁজ। এই ম্যাগাজিনেই মিলবে তরুণী, কিশোরী, ছেলে ও শিশুদের সব রকম পোশাকের খোঁজ।

ঈদের সাজগোজে চুল থেকে নখ—বাদ যায়নি কিছুই।

তাই সময়ের সঙ্গে থাকতে এখনই অর্ডার করুন ‘বর্ণিল ঈদ’। প্রতিদিন আপনার বাসায় যে হকার পত্রিকা দিতে আসেন, তাঁকে জানিয়ে দিলেই ম্যাগাজিন পৌঁছে যাবে আপনার বাসায়। দাম ১০০ টাকা।

ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন