বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাড়ির স্বপ্ন কার না থাকে। আর আলিয়া নিজেই তাঁর এই স্বপ্ন পূরণ করেছেন। মুম্বাইয়ের জুহু এলাকায় কিনে নিয়েছেন বিলাসবহুল বাড়ি। যার আনুমানিক মূল্য ৩৬ কোটি টাকা (৩২ কোটি রুপি)। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পরার জন্য আলিয়া কেনেন ২৬ লাখ ৪৯ হাজার টাকার (২৩ লাখ রুপি) গাউন। লেবানিজ ডিজাইনার জুহাইর মুরাদের নকশা করা এই গাউনটি দুই বছর আগে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরেছিলেন তিনি। কালো সিল্কের এই গাউনটিজুড়ে ছিল দামি সব পাথরে খচিত।

default-image

বলিউডে সবচেয়ে দামি ভ্যানিটি ভ্যানটি আলিয়ার। আর এই ভ্যানটির ডিজাইন করেছেন আরেক বলিউড তারকা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। আলিয়ার সংগ্রহে আছে বিশ্বের নামীদামি সব ব্র্যান্ডের অসংখ্য ব্যাগ। তাঁর এয়ারপোর্ট লুক দেখেই ব্যাগের প্রতি দুর্বলতা স্পষ্ট হয়। আলিয়া হার্মেস ব্র্যান্ডের একটি কেলি ব্যাগ কিনেছেন পাঁচ লাখ টাকা খরচ করে। গাঢ় নীল রঙের এই ব্যাগটি চামড়ার তৈরি।

default-image

আলিয়া নিজেই একটি সাক্ষাৎকারে বলেছেন যে তিনি নিজের জন্য যুক্তরাষ্ট্রে একটি বাড়ি কিনেছেন। ২০১৮ সালে তিনি এই বাড়িটি কেনেন। যার মূল্য প্রায় ২০ কোটি টাকা। তাঁর মোট সম্পদের পরিমাণ ১৮২ কোটি টাকা (১৫৮ কোটি রুপি)।

সমস্ত ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন