default-image
বিজ্ঞাপন

ব্রাজিলিয়ান শেফ কাঈক শেরিকোনের সিগনেচার রসনার সম্ভার সাজিয়ে ডরীন হোটেলস অ্যান্ড রিসোর্টস আয়োজন করেছে বিশেষ রসনা উৎসব। উৎসবে গিয়ে প্রতিটি ফুড স্টেশন ঘুরে আপনি পেয়ে যাবেন নানা স্বাদের বৈচিত্র্যময় সব পদ।

default-image

কাইক সাও পাওলোর হলেও তাঁর ভুবন পরিক্রমার অভিজ্ঞতার সঙ্গে মিলেছে বিভিন্ন দেশের খাবার সংস্কৃতি ও রন্ধনপ্রণালির জ্ঞান। ফলে এই উৎসবে রয়েছে তারই প্রকাশ। এ জন্যই সহাবস্থান রয়েছে জাপানি সুশি থেকে স্লো রোস্টেড অস্ট্রেলিয়ান রিব আই স্টেক। মধ্যপ্রাচ্যের পিটা, হামুস, শরমা আর অ্যারাবিয়ান পোলাও থেকে ক্রিম পট পাই।

এখানেই শেষ নয়, জিবে জল আনতে আরও আছে গ্রিল্ড বিফ টেন্ডারলাইন, ফুকেট ব্লাক পেপার ফিশ, গার্লিক কিং শ্রিম্প, অ্যারাবিয়ান পোলাও, বাটার চিকেন, চিকেন রেশমি কাবাব, আফগানিস্তান বিফ কাবাব, অ্যারাবিক ল্যাম্ব কোফতা কাবাব, বিফ সালাদ, রাশিয়ান পটেটো সালাদ, আমেরিকান স্লাইডার বার্গার, লাইভ পাস্তা স্টেশন, ব্রাজিলিয়ান ব্রকলি রাইস।

default-image

আর ডেজার্ট যা আছে তা দৃষ্টিলোভন তো বটেই, স্বাদেও লা জবাব। আর এই তালিকাও কম লম্বা নয়। চকলেট ফন্ডান্ট, ক্রিম ব্রুলে, ফ্রুট টার্ট, ক্ল্যাসিক তিরামিসু, চকলেট মুজ।

বিজ্ঞাপন

সব মিলিয়ে মোট ৬০টির বেশি পদে সাজানো হয়েছে এই বুফে আয়োজন। নৈশাহারের এই আয়োজন শুরু হয়েছে ১২ মার্চ; চলবে ২০ মার্চ পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত।

default-image

নানা ধরনের স্বাদে নিজেদের স্বাদকোরককে আপ্লুত করতে যাঁরা আগ্রহী, তাঁদের জন্য এই রসনা উৎসব একেবারে আদর্শ। দেখেশুনে বেছে নিতে পারবেন খাবার। খেতে পারবেন আয়েশ করে। আর যাঁরা বেশি খেতে পছন্দ করেন, তাঁদের জন্যও এই উৎসব হতে পারে চমৎকার উপলক্ষ।

মানুষের উপস্থিতির উচ্ছ্বাসের সঙ্গে হালকা মিউজিক আপনাকে রসনাতৃপ্তিকে পূর্ণতা দেবে। আগে বুক করে পরিবারে উপভোগ করতে পারেন স্বাদের এই অপরিমেয় আয়োজন। জনপ্রতি দিতে হবে ৫৯৯৯ টাকা। তবে নির্ধারিত কিছু ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকদের জন্য রয়েছে একটি নিলে দুটি ফ্রি পাওয়ার সুবিধা।

ছবি: ডরিন হোটেল অ্যান্ড রিসোর্ট

রসনা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন