তাহসান এবার শেফ!
default-image

দেশের চিজপ্রেমীদের জন্য দারুণ চমক নিয়ে হাজির হচ্ছেন বিনোদন জগতের জনপ্রিয় তারকা তাহসান রহমান খান। ফুডপ্যান্ডা আয়োজিত ‘ফর দ্য লাভ অব ফুড’-এর প্রথম পর্বে এই তারকা উপস্থিত হবেন ভিন্ন রূপে।

গান, অভিনয় আর উপস্থাপনার জন্য পরিচিত তাহসানকে এই শোতে জানা যাবে আরও গভীর থেকে, যেখানে তাহসান মুখোমুখি হচ্ছেন চিজের হেড শেফের।
পুরো শোতে গুণী এই শিল্পী কিছু র‌্যাপিড-ফায়ার প্রশ্নের উত্তর দেবেন। থাকবে তাঁর কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলবেন নিজের পছন্দ-অপছন্দ নিয়ে। এই শোয়ের সবচেয়ে আকর্ষণীয় অংশ হবে রন্ধনশিল্পী তাহসানের আবিষ্কার। দর্শক-শ্রোতারা দেখতে পাবেন, সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী তাহসান রন্ধনশিল্পের চ্যালেঞ্জকে কী নিপুণভাবেই না মোকাবিলা করেছেন!

বিজ্ঞাপন

অতিথি হিসেবে এই শোতে আরও অংশ নেবেন জনপ্রিয় পিৎজা জয়েন্ট চিজের পার্টনার অমিত হাসান। সেরা খবরটা কী জানেন? সেরা খবরটা হলো তাহসান ও চিজের যৌথভাবে বানানো জিবে জল আনা একটি স্পেশাল ডিশ, যেটা বিশেষ ছাড়ে উপভোগ করা যাবে শুধু ফুডপ্যান্ডা অ্যাপে।

পছন্দের তারকার সম্পূর্ণ ফুডভেঞ্চার দেখতে হলে ভক্তদের চোখ রাখতে হবে ২২ অক্টোবর, বৃহস্পতিবার, সন্ধ্যা সোয়া ছয়টায় বেসরকারি টিভি চ্যানেল এনটিভির পর্দায়। টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডার অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।

মন্তব্য পড়ুন 0