default-image
বিজ্ঞাপন

প্রিয়জনের রান্না করা খাবারের ছবি তুলে জিতে নিন পুরস্কার। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সে সুযোগই করে দিচ্ছে প্রথম আলো ও আরএফএল গ্যাস স্টোভ। নারী দিবস উপলক্ষে পুরুষদের নিয়ে এ আয়োজন করা হয়েছে।

প্রতিদিনের রান্না খাওয়ার জন্য হয়তো আমরা ঘরের নারীদের ওপরই নির্ভরশীল। পরম মমতা নিয়ে তাঁরা আমাদের রেঁধে খাওয়ান। বিনিময়ে তাঁরা অবশ্য একটু প্রশংসা ছাড়া আর কিছুই চান না। আমরা কি পারি না প্রতিদিনের এই রান্নার কাজে তাঁদের সাহায্য করতে? এবারের আন্তর্জাতিক নারী দিবসে দেখিয়ে দিন আপনার ভালোবাসা, বাড়িয়ে দিন আপনার সাহায্যের হাত। আপনার প্রিয় নারী, যেমন মা, স্ত্রী, বোন, কন্যা বা প্রিয় যেকোনো নারীর জন্য নিজের হাতে রান্না করুন এবং প্রিয় নারীকে খাওয়ান। আর সেই সুন্দর মুহূর্তের ছবি তুলে পাঠিয়ে দিন প্রথম আলোতে। জিতে নিন আরএফএল গ্যাস স্টোভের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলি:

  • প্রিয় নারীর জন্য রান্না করুন যেকোনো খাবার। সেই খাবার পরিবেশন করুন প্রিয় নারীর সামনে। ছবি তুলুন সেই মুহূর্তের এবং সেই মুহূর্তের অনুভূতির কথা কয়েক লাইনে লিখে পাঠান।

  • ছবির ফ্রেমের ভেতরে থাকবেন আপনি, প্রিয় নারী এবং আপনার রান্না করা খাবার।

  • শুধু পুরুষ প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগিতায়।

  • ছবি আপলোড করতে হবে প্রথম আলোর মাইক্রো সাইটে। আপনাদের ফেসবুক প্রোফাইল থেকে ছবি শেয়ার করার সময় ক্যাপশনে লিখুন #RFLGasStoveCookForHer এবং সেই লিংক প্রদান করুন নিবন্ধনের সময়। নিবন্ধন করুন এই https://service.prothomalo.com/cook-for-her লিংকে।

  • বাছাই করা ছবিগুলো জায়গা পাবে প্রথম আলোর ওয়েবসাইটে, যেখানে পাঠকেরা ভোট করতে পারবেন।

  • শেয়ার করা ছবিতে পাঠকের ভোটের সংখ্যা এবং বিচারকদের নম্বরের ভিত্তিতে বেছে নেওয়া হবে সেরা তিন বিজয়ী।

  • একটি অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ীরা তাঁদের প্রিয় নারীকে সঙ্গে নিয়ে উপস্থিত হবেন।

  • এই প্রতিযোগিতায় প্রথম আলো ও প্রাণ আরএফএলের কোনো কর্মী অংশগ্রহণ করতে পারবেন না।

বিজ্ঞাপন

পুরস্কার

প্রথম পুরস্কার: কক্সবাজার হোটেল রয়্যাল টিউলিপে ২ দিন ১ রাত থাকার সুব্যবস্থা।

দ্বিতীয় পুরস্কার: পাঁচ তারকা হোটেলে কাপল ডিনার।

তৃতীয় পুরস্কার: পাঁচ হাজার টাকা সমমূল্যের গ্রোসারি শপিং ভাউচার।

ছবি পাঠানোর শেষ সময়: ৮ মার্চ ২০২১

রসনা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন