বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গার্ডেন কিচেনটিতে মোট আসনসংখ্যা ২০০। এর মধ্যে আল ফ্রেসকোতে আছে ১০০ আসন। অতিথিদের জন্য প্রাথমিকভাবে কেবল ডিনারের ব্যবস্থা রাখা হয়েছে। পরে সকাল ও দুপুরের খাবারের ব্যবস্থা করা হবে। এখানে বুফের দাম আট হাজার টাকা।

সঙ্গে থাকছে নির্দিষ্ট কার্ডে বাই ওয়ান-গেট ওয়ান (বোগো) সুবিধা। শীতে রেস্তোরাঁটির বিশেষ আকর্ষণ শীতের পিঠা। ৪৪ কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে অবস্থিত শেরাটন ঢাকায় পৌঁছাতে হজরত শাহজালাল বিমানবন্দর থেকে সময় লাগবে ২০ মিনিটের কম।

default-image

বার্গার কিং এ নতুন বার্গার

বার্গারপ্রেমীরা সব সময়ই চান নতুন স্বাদের বার্গার। বিষয়টি মাথায় রেখেই বিশ্বখ্যাত ফাস্ট ফুড বার্গার চেইন ‘বার্গার কিং’ তাদের মেনুতে যোগ করে নতুন সব রেসিপি। এবার তারা তাদের মেনুতে যোগ করল নতুন স্বাদের ভিন্ন সাইজের দুটি বার্গার। বিশালাকৃতির ‘ইনক্রেডিবল ক্রিস্পি কিং বার্গার’টি বার্গার কিংয়ের মেনুতে এখন পর্যন্ত সবচেয়ে বড় বার্গার। অন্যদিকে ক্রিস্পি কিং বার্গারটিতে অনন্য ফ্লেভারের পাশাপাশি প্রতি বাইটে পাওয়া যাবে বিশেষ স্পাইসি সসের ক্রেজি টেস্ট।

default-image

ইনক্রেডিবল ক্রিস্পি কিং বার্গারের ১১টি লেয়ারে আছে মুখরোচক স্বাদের নানা উপাদান। রোস্টেড সেসামি সিড দেওয়া বানের প্রতি কামড়ে পাওয়া যাবে স্পেশাল স্পাইসি সস, আইসবার্গ লেটুস, টমেটো স্লাইস, আমেরিকান চেডার চিজ, ক্রিস্পি চিকেন প্যাটি, স্পেশাল সসের লেয়ার, হ্যালাপিনো স্লাইস, সুইস চিজ ইত্যাদি। এখানেই শেষ নয়, ওপরে থাকছে বোনাস আরও একটি চিকেন প্যাটি। ইনক্রেডিবল ক্রিস্পি কিং বার্গারটির মূল্য ৬৪৯ টাকা।

ক্রিস্পি কিং বার্গারে আছে ক্রাঞ্চি চিকেন প্যাটি, আইসবার্গ লেটুস, স্পেশাল স্পাইসি সস আর সেসামি সিড দেওয়া সফট বান। বার্গারটির মূল্য ৩২৯ টাকায়।

২০১৬ সালে ঢাকায় যাত্রা শুরু করে ‘বার্গার কিং’। ঢাকায় আমেরিকান এই চেইন বার্গার শপের আছে ৮টি আউটলেট। সেখানে গিয়ে বা ১৬৬০৬ নম্বরে কল করে ফ্রি হোম ডেলিভারিতে ঘরে বসে এসব বার্গার উপভোগের সুযোগও রয়েছে।

রসনা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন