default-image
বিজ্ঞাপন

আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ১০ মার্চ অনুষ্ঠিত হয়েছে অপো ‘এফ১৯ প্রো’–এর জমকালো উদ্বোধন অনুষ্ঠান। অনুষ্ঠানটি অপো ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে সরাসরি সম্প্রচারিত হয়েছে। অনুষ্ঠানটি শুরু হয় একটি লাইট মিউজিক শো দিয়ে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন হৃদি শেখ ও তাঁর দল। এ ছাড়া সংগীত পরিবেশন করেন দেশের অন্যতম শীর্ষ সংগীতশিল্পী পড়শী। এর পাশাপাশি অনুষ্ঠানে ছিল চমকপ্রদ র‌্যাম্প শো। অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রি-ডি ম্যাপিং দেখানো হয়।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মি. ডেমন ইয়াং, কান্ট্রি পিআর এবং কমিউনিকেশনস ম্যানেজার জোশিতা সানজানা রিজভান, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভিসহ অন্যান্য অপো অফিশিয়াল এবং এফ১৯ প্রোর আইকনিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ ও সাফা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অপো এফ১৯ প্রো সম্পর্কে জোশিতা সানজানা রিজভান বলেছেন, এই ফোনের স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচার তরুণ প্রজন্মকে আরও বেশি আকর্ষিত করবে এবং এর বাজারমূল্য ফোনটির ফিচার ও অন্যান্য গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী।

default-image

এফ১৯ প্রোর বাজারমূল্য, টেলিভিশন বিজ্ঞাপন এবং অন্যান্য এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ড্যামন ইয়াং। ফ্যান্টাস্টিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক—দুটি নজর কাড়া রঙে দেখা যাবে নতুন অপো এফ১৯ প্রো হ্যান্ডসেটটিকে। এই ফোনে পাওয়া যাবে ডুয়েল-ভিউ ভিডিওগ্রাফি, অত্যন্ত আপগ্রেডেড রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘমেয়াদি গেমিং সুবিধা। এই ফোনে আরও আছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং হাই পাওয়ারের ব্যাটারি।

বিজ্ঞাপন

নতুন এফ১৯ প্রো ফোনটি এতটাই হালকা ও সূক্ষ্ম ডিজাইনসম্পন্ন যে এটি হাতে কিংবা পকেটে মোটেও ভারী বলে মনে হবে না। এই ফোনে গ্রাহকেরা ওভার হিটিংয়ের সমস্যা পাবেন না। অপো এফ১৯ প্রোর মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা। অপো আশা করছে, তাদের এফ১৯ প্রো হ্যান্ডসেটটি গ্রাহকদের জন্য এ বছরের সেরা উপহার হতে চলেছে। হ্যান্ডসেটটির বিক্রি শুরু হবে ১৮ মার্চ থেকে। অবশ্য তার আগে গ্রাহকেরা ফোনটি প্রি–অর্ডার করতে পারবেন। প্রি–অর্ডারের সঙ্গে থাকছে রবির পক্ষ থেকে ২০ জিবি ও ফোর–জি ইন্টারনেট ফ্রি।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন