default-image
বিজ্ঞাপন

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এসেছে টিইউভি রাইনল্যান্ডের উচ্চমান সার্টিফিকেশনসম্পন্ন সি২৫ স্মার্টফোন। গুণগত মানের স্বীকৃতি ছাড়াও সি২৫-এর রয়েছে ব্যবহারকারীদের মুগ্ধ করার মতো অসাধারণ কিছু ফিচার। সবদিক থেকেই আপগ্রেডেড রিয়েলমি সি২৫–এ কী কী রয়েছে, চলুন জেনে নেওয়া যাক—  

টিইউভি রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন পাওয়া প্রথম ফোনগুলোর একটি
রিয়েলমি সি২৫–এর গুণগত মানের প্রশ্নে নিঃসন্দেহে বলা যেতে পারে, গুণগত মান নিয়ন্ত্রণের সব নীতি অনুসরণ করে এই ফোনটি তৈরি করা হয়েছে। রিয়েলমি সি২৫ টিইউভি রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন পাওয়া প্রথম স্মার্টফোনগুলোর একটি। দীর্ঘ আট মাসব্যাপী গবেষণা এবং পরীক্ষার পরে, টিইউভি রাইনল্যান্ড এবং রিয়েলমি যৌথভাবে টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশন তৈরি করেছে, যা বিশ্বের উল্লেখযোগ্য বাজারগুলোর জন্য শীর্ষস্থানীয় মান নির্ধারক হিসেবে কাজ করছে।

টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশনের প্রক্রিয়ায় ২৩টি প্রধান পরীক্ষা অন্তর্ভুক্ত। এর মধ্যে রয়েছে ড্রপ, ওয়্যার এবং টিয়ারের মতো ১০টি দৈনিক ব্যবহারের পরিস্থিতিসংক্রান্ত পরীক্ষা; বিরূপ পরিবেশ সংশ্লিষ্ট ৭টি পরীক্ষা, যার মধ্যে আছে তাপমাত্রা, চরম আর্দ্রতা, ভোল্টেজ ওঠানামা, বাটনের আয়ুষ্কাল, স্থির বিদ্যুৎ ও বায়ুচাপ। এ ছাড়া রয়েছে ৬টি উপাদান নির্ভরযোগ্যতা–সংশ্লিষ্ট পরীক্ষা। এই পরীক্ষাগুলোর বেশ কিছু শর্তাবলি প্রথম তিন বছরের পণ্যের জীবনচক্রের ওপর ভিত্তি করে তৈরি। রিয়েলমি সি২৫ সাফল্যের সঙ্গে এই পরীক্ষাগুলোতে উত্তীর্ণ হয়েছে। এর মানে রিয়েলমি সি২৫ কেনার পর ৩ বছর বা এর বেশি সময় গুণগত মান, সহনশীলতা এবং দীর্ঘস্থায়িত্বের দিক দিয়ে শতভাগ পারফরম্যান্স বজায় রাখবে।

বিজ্ঞাপন

৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা

রিয়েলমি সি২৫ স্মার্টফোনটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। এটি রিয়েলমি সি সিরিজের প্রথম স্মার্টফোন, যাতে ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা রয়েছে। এফ/১.৮–এর বিশাল অ্যাপারচার থাকায় এর ক্যামেরার মাধ্যমে ঝকঝকে ও উজ্জ্বল ছবি তোলা যাবে। এর ম্যাক্রো লেন্সের মাধ্যমে ব্যবহারকারীরা নিখুঁত ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারবেন। শৈল্পিক ইফেক্টে পোর্ট্রেট তুলতে স্মার্টফোনটিতে রয়েছে বিঅ্যান্ডডব্লিউ লেন্স। ডিভাইসটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এআই বিউটিফিকেশন, এইচডিআর এবং পোর্ট্রেট মোডের মতো ফিচারের মাধ্যমে সেলফিপ্রেমীরা অসাধারণ ছবি তুলতে পারবেন এ স্মার্টফোনে।

মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরযুক্ত দুর্দান্ত পারফরমার

রিয়েলমি সি২৫–এ ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর এবং কর্টেক্স এ৭৫ স্ট্রাকচার, যার ফলে ডিভাইসটি দুর্দান্ত গতির পারফরম্যান্স দেবে। রিয়েলমি সি২৫ তরুণ ব্যবহারকারীদের জন্য সেরা স্মার্টফোন হবে, কেননা স্মার্টফোনটিতে তাদের প্রিয় গেমগুলোর পাশাপাশি ভারী অ্যাপগুলো অনায়াসে ব্যবহার করা যাবে।

default-image

৬০০০ এমএএইচ ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াটের কুইক চার্জার

এ ছাড়া রিয়েলমি সি২৫–এ রয়েছে ৬০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। এই বিশাল ব্যাটারির ফলে ব্যবহারকারীরা ফোনটি বিরামহীনভাবে ব্যবহার করতে পারবেন। রিয়েলমি ল্যাবে করা এক পরীক্ষা অনুসারে, রিয়েলমি সি২৫ ৪৭ দিন স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। পাশাপাশি এতে রয়েছে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার।

রিয়েলমি ইউআই ২.০ সঙ্গে ৬.৫ ইঞ্চি বিশাল ডিসপ্লে

রিয়েলমি সি২৫–এর ওজন মাত্র ২০৯ গ্রাম এবং এতে রয়েছে ৬.৫ ইঞ্চির স্ক্রিন। এই বিশাল স্ক্রিনের মাধ্যমে গেম, অডিও এবং ভিডিও দেখার ক্ষেত্রে পাওয়া যাবে সেরা মানের অভিজ্ঞতা। এই ফোনটিতে রয়েছে জ্যামিতিক আর্ট ডিজাইন—ব্যাক কাভারে ৪৫০–এর অধিক কার্ভ রয়েছে। এই প্রযুক্তি রিয়েলমি সি২৫-কে আকর্ষণীয় হ্যান্ডসেটে পরিণত করেছে।

এই স্মার্টফোনটি রিয়েলমি ইউআই ২.০–এর ভিত্তিতে ডিজাইন করা হয়েছে, যার মানে ব্যবহারকারীরা ১০০টির বেশি কাস্টমাইজ করার অভিজ্ঞতা লাভের সুযোগ পাবেন এবং তাদের পছন্দমতো বিভিন্ন ফিচার কাস্টমাইজ করতে পারবেন। আপগ্রেড করা আইকন কাস্টমাইজেশন, থিমের রং, স্বস্তিদায়ক ডার্ক মোড, ডিপ সি প্রাইভেসি প্ল্যান ইত্যাদি রিয়েলমি সি২৫–এর দুর্দান্ত কিছু ফিচার।

এসব ছাড়া রিয়েলমি সি২৫ স্মার্টফোনটিতে রয়েছে লকিং ও হাইডিং অ্যাপ, ডুয়াল মোড মিউজিক শেয়ার এবং প্রাথমিক অপটিমাইজেশনের মতো উল্লেখযোগ্য কিছু ফিচার। এতে আরও আছে বিল্ট-ইন রিয়েলমি লিংক অ্যাপ, যার মাধ্যমে আপনার ফোনটিকে রিয়েলমির এআইওটি ইকোসিস্টেমে আরও ভালোভাবে সংযুক্ত করতে পারবেন এবং এআইওটি ডিভাইসগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন। এতে রয়েছে নতুন ‘স্লিপ ক্যাপসুল’ ফিচার। স্লিপ ক্যাপসুল চালু করার মাধ্যমে ব্যবহারকারীরা পূর্বনির্ধারিত সময় অনুযায়ী ফোন লক রেখে আরামে ঘুমাতে পারবেন।

রিয়েলমি সি২৫ ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। রিয়েলমি সি২৫–এর ৪ জিবি+৬৪ জিবির দাম মাত্র ১৩,৯৯০ টাকা এবং ৪ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম মাত্র ১৪,৯৯০ টাকা। কেনার জন্য ক্লিক: https://rebrand.ly/BuyNow_realme_C25

এই ঈদে যারা উচ্চ গুণগত মানসম্পন্ন স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য সেরা, খুবই ভারসাম্যপূর্ণ একটি স্মার্টফোন হচ্ছে রিয়েলমি সি২৫।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন