বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট

default-image

বিশ্ব পর্যটন দিবসকে সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২১। হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে সর্বোচ্চ সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে ২৩ সেপ্টেম্বর শুরু হয়েছে উৎসব। সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রিজেন্সির হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. মাহমুদ হাসান, ফুড অ্যান্ড বেভারেজ ডিরেক্টর এ টি এম আহমেদ হোসাইন, পাবলিক রিলেশন এক্সিকিউটিভ ইরা মাসুকসহ অনেকে।

১০ দিনের এই আয়োজন চলবে আগামী ২ অক্টোবর পর্যন্ত। এর অন্যতম আকর্ষণ হলো হোটেলের সমাদৃত বিভিন্ন দেশের খাবারের সঙ্গে বাংলাদেশের আঞ্চলিক খাবার। এ জন্য রয়েছে বিশেষ একজনের জন্য নির্ধারিত মূল্য (৪ হাজার ৪৪৪ টাকা) দিয়ে তিনজনের বুফে ডিনার উপভোগের সুযোগ এবং একজনের জন্য নির্ধারিত মূল্য (৩ হাজার ৪৯৯ টাকা) দিয়ে দুজনের বুফে ডিনার উপভোগের সুযোগ। এই অফারগুলো চলবে ২৬ থেকে ২৯ সেপ্টেম্বর এবং ৩০ থেকে ২ অক্টোবর পর্যন্ত। এ ছাড়া রয়েছে পরিবারসহ ব্রেকফাস্ট, লাঞ্চ ও বুফে ডিনার উপভোগ করতে ফ্যামিলি স্টে অফার মাত্র ১১ হাজার ১১১ টাকায় ও হ্যাপি স্টে অফার ৬ হাজার ৬৬৬ টাকায়।

ট্যুরিজম ফেস্ট উপলক্ষে রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে অতিথিদের জন্য থাকছে ১৫ শতাংশ ডিসকাউন্ট অফার এবং রুফটপের সুইমিংপুলে সিঙ্গেল ও কাপলদের জন্য রয়েছে ফ্রেশ জুস, সঙ্গে বিশেষ মূল্যে সেট লাঞ্চ উপভোগ করার সুযোগ।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন