default-image
বিজ্ঞাপন

করোনার ভয়ে গোটা বিশ্ব থর থর করে কাঁপছে, অজানা আশঙ্কা উঁকি মারছে মনের গভীরে। এরই মধ্যে মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসন্ন। তাই গ্রাহকদের বর্তমান অবস্থা চিন্তা করে দেশের সুপরিচিত জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের ভেরিফায়েড ফেসবুক পেজের লাইভে এসে বৃহস্পতিবার ক্রেতাবান্ধব ঈদ আয়োজনের উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

default-image

এবারের ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ডের কাস্টমাররা অনলাইনে কেনা সব ডায়মন্ডের গয়নায় পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারি, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইনস্যুরেন্স সুবিধা। পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেটসহ যেকোনো ডেভিড বা ক্রেডিট কার্ড দিয়ে। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত।

অর্ডার করতে ভিজিট করতে হবে: https://www.diamondworldltd.com/eid2021.html লিংকে অথবা কল করা যাবে: ০১৭১৩১৯৯২৭০ নম্বরে। এ ছাড়া ডায়মন্ড ওয়ার্ল্ডের সব শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে থাকছে ২৫% ডিসকাউন্ট, স্ক্র্যাচ অ্যান্ড উইন ক্যাশব্যাক অফার এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইনস্যুরেন্স সুবিধা।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন