default-image
বিজ্ঞাপন

লকডাউনের কারণে ফিজিক্যাল শপিং বন্ধ। সবাইকে নির্ভর করতে হচ্ছে ভার্চ্যুয়াল শপিংয়ের ওপর। ফলে ফ্যাশন হাউসগুলোর ওয়েবসাইটে বাড়ছে আগ্রহীদের চাপ। বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেশের শীর্ষ সারির ফ্যাশন হাউস কে ক্র্যাফট তাদের অনলাইন শপিং অভিজ্ঞতাকে আনন্দময় ও উপভোগ্য করতে নানা নতুন ফিচারে সাজিয়েছে ওয়েবসাইট (www.kaykraft.com)।

default-image

এই নতুন ই-কমার্স সাইটটি মোবাইল ফ্রেন্ডলি, আধুনিক ও নেভিগেশন ফিচারগুলোকে ব্রাউজ করা যায়। ফলে দ্রুত দেখে নেওয়া সম্ভব, কী আছে সংগ্রহে। ফলে এই সাইট কেনাকাটার জন্য বেশ কার্যকর। সহজ রিটার্ন অ্যান্ড এক্সচেঞ্জ পদ্ধতি ক্রেতার জন্য দিচ্ছে বিশেষ স্বস্তি ও নিরাপত্তা।

প্রতিটি পোশাকের নানা অ্যাঙ্গেল থেকে নেওয়া ছবি ক্রেতাকে পছন্দের পোশাক বেছে নিতে সাহায্য করবে। এর সঙ্গে রয়েছে সিকিউরড পেমেন্ট গেটওয়ে, যা নিশ্চিত হয়েছে এসএসএল কমার্সের সার্ভিসের মাধ্যমে।

রোজার মাসে সারা বাংলাদেশে থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। এ ছাড়া পৃথিবীর যেকোনো প্রান্ত থেকেও অর্ডার করা যাবে।

default-image

বিশেষ বিশেষ ব্যাংক কার্ডে থাকছে বিশেষ ছাড় সুবিধা। ডেলিভারি পার্টনার হিসেবে থাকছে ডিএইচএল, ফেডএক্স, সুন্দরবন কুরিয়ার, ই-কুরিয়ার ও পেপার ফ্লাই। কে ক্র্যাফট ও ইয়াংকে দুটি ব্রান্ডের পোশাকই এখন পাওয়া যাচ্ছে নতুন ডিজাইনের ভোক্তাবান্ধব ওয়েবসাইটে।

ছবি: কে ক্রাফট

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন