কে ক্র্যাফটের বিয়ের পোশাক ও অনুষঙ্গ আয়োজন

বিয়ের নানা রীতি-আচার, আনুষ্ঠানিকতা, পর্ব, উৎসবের আবহ ও রঙের কথা মাথায় রেখে কে ক্র্যাফট সাজিয়েছে এবারের ব্রাইডাল কালেকশন। এ সংগ্রহে থাকছে বিয়ের পোশাকের নানা আয়োজন। বর ও কনের পানচিনি, গায়েহলুদ, মেহেদি থেকে শুরু করে আক্দ, বিয়ে এবং বিয়ে পরবর্তী বউভাতসহ সব অনুষ্ঠানের জন্যই থাকছে বিশেষ বিশেষ পোশাকের আয়োজন।

default-image
বিজ্ঞাপন

আছে বর ও তাঁর নিকটজনের জন্য পাঞ্জাবি, চুড়িদারসহ পোশাকের সেট। আবার শুধু আলাদা করে পাঞ্জাবি বা শেরওয়ানি কাট পাঞ্জাবি, লং কটিও থাকছে। কনে ও সঙ্গীদের জন্য থাকছে গায়েহলুদ ও বিয়ের দিন পরার মতো নানা আকর্ষণীয় ডিজাইনের শাড়ি।
থাকছে কনে ও তাঁর উপহারের বাক্সে দেওয়ার উপযোগী শাড়ি ও সালোয়ার কামিজ। এ ছাড়া কে ক্র্যাফট ক্রেতার চাহিদা ও বাজেট অনুযায়ী শাড়ি ও পাঞ্জাবি, পাগড়ি, নাগরার অর্ডার নিয়ে গ্রাহকদের পছন্দের ডিজাইনে তৈরি করে দিচ্ছে। শিশুদের জন্য বিয়ে বা হলুদের উত্সবধর্মী পোশাকও অর্ডার দিয়ে বানিয়ে নেওয়া যাবে। তবে এর জন্য ১৫ থেকে ২০ দিন আগেই ফরমাশ করতে হবে।

default-image

বিয়ের বাক্সে উপহার দেওয়ার জন্য থাকছে টানের (TAN) তৈরি পার্টি ব্যাগ, বেল্ট, ওয়ালেট। মিলিয়ে নিতে পারেন বিয়ের দাওয়াতে পরার উপযোগী অর্নামেন্ট ও জুয়েলারি। বিয়েতে উপহার দেওয়ার জন্য পাচ্ছেন নানা ডিজাইনের ঘর সাজাবার সামগ্রী, ফটোফ্রেম, আয়না, পর্দা, কুশনসহ নানা পণ্য। এসব পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের সব আউটলেটে। অর্ডারের জন্য যোগাযোগ করতে পারেন ০১৯২২১১৭৪২১ নম্বরে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন