গ্রামীণ ইউনিক্লোর ১০ বছর

ইউনিক্লো সোশ্যাল বিজনেস লি. বাংলাদেশে ব্যবসার দশম বর্ষপূর্তি উদ্‌যাপন করছে। দেশি ফ্যাশন জগতে গ্রামীণ ইউনিক্লো ব্র্যান্ড হিসেবে যার পরিচিতি। ইউনিক্লো ছাড়াও বিশ্বের বেশ কয়েকটি নামকরা ব্র্যান্ড যেমন জিইউ, থিওরি, জে ব্র্যান্ড, পিএলএসটি, প্রিন্সেস টামটাম ব্র্যান্ডের মূল প্রতিষ্ঠান।

default-image
বিজ্ঞাপন

২০১০ সালে ব্র্যান্ডটি গ্রামের নারীদের মধ্যে কম দামে পোশাক বিক্রির মাধ্যমে যাত্রা শুরু করে। ২০১৩ সালে এসে প্রথম দোকান চালুর মাধ্যমে সরাসরি পোশাক ব্যবসায় যুক্ত হয় তারা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘বাংলাদেশের মানুষের লাইফ স্টাইল পরিবর্তন ও সমাজের কল্যাণের জন্য প্রতিনিয়ত আমাদের যে প্রচেষ্টা, সেটি এক দিনের নয়। শুরুতে আমরা গ্রামের নারীদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে স্যানিটারি পণ্য ও পোশাক বিক্রি করতাম। আমরা আরামদায়ক পোশাক নিশ্চিত করতে চেষ্টা করছি।’

default-image

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রামীণ ইউনিক্লো বিভিন্ন পোশাকে দিচ্ছে বিশেষ ছাড়। এ ছাড়া কেনাকাটায় স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে মিলতে পারে ৮০ শতাংশ পর্যন্ত নগদ ছাড় ও বিভিন্ন রকম উপহার।

ঢাকায় গ্রামীণ ইউনিক্লোর স্টোরগুলো রয়েছে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সায়েন্স ল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোডে। এ ছাড়া গাজীপুরের জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদীর বৌয়া কুড় মোড়ে রয়েছে গ্রামীণ ইউনিক্লোর শোরুম।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন