default-image
বিজ্ঞাপন

দেশের অন্যতম জনপ্রিয় এবং রুচিশিল ফ্যাশন ব্র্যান্ড সেইলর এবার কবি জীবনানন্দ দাশের শহর বরিশালে। শহরের বাংলাবাজার মোড়ে ২ এপ্রিল আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ইপিলিয়ন গ্রুপের প্রতিষ্ঠান সেইলর। বিকেলে বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু প্রধান অতিথি হিসেবে সেইলর-এর নতুন আউটলেট উদ্বোধন করেন।

default-image

সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সূচনা অনুষ্ঠানে ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ্ মুসা, চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নগরীর আলেকান্দা এলাকার বাংলাবাজার মোড়ে তিনতলা ভবনে ৮ হাজার স্কয়ার ফুটের সুপরিসর ও বৃহৎ এই আউটলেটটি সাজানো হয়েছে দৃষ্টিনন্দনভাবে। আধুনিক ইন্টেরিয়রের মিনিমাল ডিজাইনে সাজানোর ফলে আউটলেটের ভেতরটা সুপরিসর মনে হয়।

default-image

ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা ছাড়াও আছে ট্রায়ালরুম ও ফ্রেশরুম। তা ছাড়া নতুন এই আউটলেটের প্রতি তলায় থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য।

নিচতলায় রয়েছে হোম ডেকর আইটেম এবং বাচ্চাদের পোশাক, প্রথম তলায় নারীদের কালেকশন ও দ্বিতীয় তলায় পুরুষদের পোশাক। বরিশালে এর আগে কোনো ব্র্যান্ড শপে এটা লক্ষ করা যায়নি। এ ছাড়া শিগগিরই নতুন জায়গায় উদ্বোধন হতে যাচ্ছে সেইলরের আরও কয়েকটি নতুন বিক্রয় কেন্দ্র।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন