ছবি: জেন্টল পার্ক
ছবি: জেন্টল পার্ক

করোনায় বদলে যাওয়া সময়ে সীমিত হয়েছে কেনাকাটার অভ্যাস। তাই শীতের সময় ক্রেতাদের আগ্রহ বাড়াতে জেন্টল পার্ক ফরমাল ও ক্যাজুয়াল রেডি টু ওয়ারে এনেছে নতুনত্ব। এ ছাড়া প্যাটার্ন ও ডিজাইন ভিন্নতার বৈচিত্র্যময় শীতপণ্যের কেনাকাটায় মিলবে সাশ্রয়ী সমাধান। এসব শীতপণ্যে এই সময়ে জেন্টল পার্ক দিচ্ছে ৩০ শতাংশ মূল্যছাড়ের সুবিধা।

default-image

জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী জানান, নতুন প্রজন্মের কাছে টেইলরমেড পোশাকের পরিবর্তে রেডিমেড পোশাক এখন জনপ্রিয়। এ কারণেই জেন্টল পার্ক এনেছে সমকালীন ট্রেন্ড অনুসরণ করে শীত উপযোগী পোশাক ও ফ্যাশন অনুষঙ্গ।

বিজ্ঞাপন

তিনি বলেন, এসব পোশাকে ডার্ক ও সলিড রং আর ফরমাল পোশাক, সান্ধ্য পার্টিওয়ারের সঙ্গে বেশি মানানসই। থাকছে বিজনেস ক্যাজুয়াল শীতপোশাকও। স্ট্রিট স্টাইলের শীতপোশাকগুলো বেশ রঙিন ও মানানসই। নতুন ডিজাইনের পোশাকের পাশাপাশি সারা দেশে রিটেইল সেবা পৌঁছাতে করোনার এই সংকটের মধ্যেও ক্রমাগত বাড়ানো হচ্ছে শোরুমের সংখ্যাও।

default-image

উল্লেখ্য, শতকরা ৩০ ভাগ মূল্যছাড়ে পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের ভেরিফায়েড ফেসবুক পেজেও। এ ছাড়া সারা দেশে জেন্টল পার্কের ৪২টি শোরুমের মাধ্যমে পোশাকসহ ফ্যাশন অনুষঙ্গ কেনাকাটা করতে পারবেন ক্রেতারা। থাকছে ঘরে বসেই অনলাইনে অর্ডার সুবিধাও। এ জন্য লগইন করতে পারেন www.gentlepark.com|-এ।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন