তিন সংগ্রহে উজ্জ্বল লা রিভ

টেকসই। মানানসই। রুচিশীল উজ্জ্বল রং। স্প্রিং/ সামারের ফ্যাশন-অভিধানে প্রকৃতির পাশাপাশি এই শব্দগুলোও ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে এবার। এই প্রেক্ষাপটে দেশি স্টাইল ও আন্তর্জাতিক ট্রেন্ডের মিশেলে ফাল্গুন-ভ্যালেন্টাইন ও মহান একুশের জন্য বাস্তবধর্মী এবং সফিস্টিকেটেড ফ্যাশনের বিশেষ একটি সংগ্রহ নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থনীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ।

default-image

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘কোভিড-১৯ আমাদের অনেক কিছু শিখিয়েছে। পোশাকে ইউটিলিটি ও একাধিক উপলক্ষে পরার উপযোগিতা, উজ্জ্বল অথচ দৃষ্টিসুখকর রঙের প্রতি আমাদের আগ্রহ বেড়েছে। তাই এবারের ফাল্গুন-ভ্যালেন্টাইন কালেকশনে বছরজুড়ে পরার মতো মানানসই ও সাসটেইনেবল পোশাক তৈরির চেষ্টা করেছি আমরা।’

বিজ্ঞাপন

মন্নুজান নার্গিস বলেন, লা রিভের পোশাক মানেই আন্তর্জাতিক র‌্যাম্পের জনপ্রিয় প্রিন্টগুলোর বৈচিত্র্যময় উপস্থাপনা। নতুন কালেকশনেও তার ব্যতিক্রম হয়নি। কালার প্যালেটে শেওলা সবুজ, গেরুয়া, হলুদ, ছাই, গোলাপি, কমলা, মেরুন, কালো ও নীলের নানা রকম শেড ব্যবহার করা হয়েছে। বসন্তের নানা রকম উজ্জ্বল ফুল, যেমন সূর্যমুখী, টিউলিপ, চেরি, পপির পাশাপাশি ইস্টার্ন বোটানিক, ফ্লোরাল টাইডাই ফর্ম, ফোক ফ্লোরাল ও সবুজ পাতার বিভিন্ন শেড নিয়ে কাজ করা হয়েছে। বসন্তের প্রকৃতি ছাড়াও অন্যতম আকর্ষণ ট্রেন্ডি ইক্কত প্রিন্ট। ভিসকোস, ফেইলি, মসলিন, কটন, হাফ সিল্ক ও নিটের এই পোশাকগুলো ফাল্গুন-ভ্যালেন্টাইন ও একুশের আয়োজন ছাড়াও বছরজুড়ে যেকোনো আয়োজনে পরা যাবে।

default-image

এই কালেকশনে নারী, পুরুষ ও শিশু তিনটি বিভাগেই দারুণ সব নতুন স্টাইল আনা হয়েছে। নারীদের জন্য থাকছে এমব্রয়ডারি, ফ্রিল, প্যটার্ন ও লেয়ারে সাজানো সালোয়ার–কামিজ, সিঙ্গেল কামিজ, নিট ও উভেন টিউনিক, শার্ট ও টি–শার্ট, ম্যাক্সি ড্রেস, গাউন ও শ্রাগ। কটন, হাফসিল্ক ও মসলিন শাড়ির অসাধারণ একটি কালেকশন রাখা হয়েছে এবার। পুরুষদের জন্য থাকবে শর্ট ও ফুলহাতা শার্ট, ক্যাজুয়াল ও কমফোর্ট শার্ট, পোলো, টি–শার্ট এবং সেমি ও ফিটেড পাঞ্জাবি। এ ছাড়া থাকছে যেকোনো অনুষ্ঠানে পরার উপযোগী আকর্ষণীয় কাবলি সেট।

লা রিভের নতুন এই কালেকশনে শিশুদের জন্য থাকছে বিশেষ আয়োজন। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টি–শার্ট, ক্যাজুয়াল শার্ট রাখা হয়েছে। মেয়েশিশুদের জন্য এবারের বিশেষ আকর্ষন উৎসবে পরার শাড়ি। ফ্রক, ঘাগরা-চোলি, সালোয়ার–কামিজ, টিউনিক ও উভেন সেটের নতুন স্টাইলেও থাকবে ফাল্গুন ও একুশের ছোঁয়া। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পরার জন্য মিনি-মি কালেকশনেও থাকছে নতুন সব স্টাইল।

default-image

বটমস কালেকশনে নারীদের প্যান্ট, পাজামা, হারেম ও লেগিংস থাকছে। ছেলেদের জন্য ঘরে-বাইরে, পাঞ্জাবি ও শার্টের সঙ্গে পরার মতো পাজামা–প্যান্টের বর্ণিল একটি কালেকশন নিয়ে আসা হয়েছে। আরামদায়ক কটন টুইল, টেনসেল, রেমি কটনে তৈরি এই পাজামাগুলোর আরাম ও বৈচিত্র্য ক্রেতাদের মুগ্ধ করবে। শিশুদের জন্য ম্যাচিং পালাজ্জো, পাজামা প্যান্টস, নিটেড, উভেন ও ক্যামোফ্লেজ বারমুডা ও ক্যামোফ্লেজ প্যান্টস সংযোজন করা হয়েছে।

বিজ্ঞাপন

লা রিভে লাইফস্টাইল সেগমেন্টে থাকছে গয়না, ম্যাচিং মাস্ক ও স্যান্ডেল এবং পুরুষের প্রয়োজনীয় ফ্যশন অনুষঙ্গ। পুরো কালেকশনটি দেখতে ঘুরে আসা যাবে ঢাকা, নারায়ণগঞ্জ, খুলনা, সিলেট দর্শন দেউরি ও নয়া সড়কে অবস্থিত ১৬টি আউটলেটের যেকোনোটিতে।

default-image

দেশের যেকোনো প্রান্ত থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় কিনতে অর্ডার করা যাবে www.lerevecraze.com এ। বিস্তারিত জানতে লগইন করা যেতে পারে www.facebook.com/lerevecraze-এ।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন