দুসাই রিসোর্ট অ্যান্ড স্পা, সিলেট
দুসাই রিসোর্ট অ্যান্ড স্পা, সিলেটছবি: সংগৃহীত

আন্তর্জাতিকভাবে স্বীকৃত সিলেটের ফাইভ স্টার রিসোর্ট দুসাই রিসোর্ট অ্যান্ড স্পা বাংলাদেশে এই প্রথম দিচ্ছে ক্যাশব্যাক অফার। আগাম বুকিংয়ের মাধ্যমে অফারটি শুরু হয়েছে ১ নভেম্বর থেকে। চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। আগাম বুকিং করে রিসোর্টে চেকইন করা মাত্র অতিথিরা উপভোগ করতে পারবেন এই ক্যাশব্যাক অফার।

default-image

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, অফারটি শুরু হবে ৫ হাজার টাকা থেকে। প্যাকেজটিতে থাকছে এক রাত থাকার নির্ধারিত ক্যাটাগরির রুম, সঙ্গে কমপ্লিমেন্টারি সকালের নাশতা, নির্ধারিত অভ্যন্তরীণ এবং বাহ্যিক খেলার সুযোগ—যাতে থাকছে বোটিং, সম্পূর্ণ রিসোর্টে বিনা মূল্যে ওয়াই–ফাই সার্ভিস। এ ছাড়া ১০ শতাংশ ছাড় থাকছে আ লা কার্তে মেনু ও বুফেতে (অফার থাকলে) এবং স্পা সার্ভিসে থাকছে ২০ শতাংশ ছাড়।

বিজ্ঞাপন

অফারটি সম্পর্কে দুসাই রিসোর্ট অ্যান্ড স্পার ম্যানেজিং ডিরেক্টর নাসের রহমান বলেছেন, ‘এখনই সময় আমাদের আতিথেয়তার শিল্পকে আধুনিকতার সঙ্গে পরিচয় হওয়া এবং অতিথিদের এক বিলাসবহুল অনুভূতি দেওয়ার সহজ উপায় বের করা। দুসাই বরাবরই এই বিষয়ে সবচেয়ে এগিয়ে এবং এটা আমার জন্য অত্যন্ত গর্ব ও ইতিবাচক ব্যাপার যে অফারটি আমাদের অতিথিদের মনের ইচ্ছাকে সার্বিকভাবে পূরণ করতে সক্ষম। আমরা বিশ্বাসী যে এই পদক্ষেপ সফল হবে।’

default-image

অফারটি পেতে আগ্রহী ব্যক্তিরা যোগাযোগ করতে পারবেন ০১৬১৭০০৫৫১১/১২/১৫/১৬ নম্বরে।

মন্তব্য পড়ুন 0