default-image

পরিবর্তিত এই সময়ে ক্রেতাদের সন্তুষ্টি ও নানা প্রয়োজনে কেনাকাটায় সাশ্রয়ের বিষয় বিবেচনায় ‘নভেম্বর রেইন’ শীর্ষক অফারে ‘রঙ বাংলাদেশ’ দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

নভেম্বর রেইন অফারে পোশাক কিনুন সুলভ মূল্যে। রঙ বাংলাদেশের তিনটি আউটলেট সীমান্ত স্কয়ার, কুষ্টিয়া ও ব্রাহ্মণবাড়িয়ায় নির্দিষ্ট পণ্যে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে। রঙ বাংলাদেশের বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন এই বিশেষ ছাড়। অফার চলবে ৭ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।
রঙ বাংলাদেশের আউটলেটগুলোয় রয়েছে আপনার পছন্দের সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের ডিজাইনের পোশাক—শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচড ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরও রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকভার, ম্যাট, শোপিস, নানা নকশার মগসহ নানা ধরনের গৃহস্থালি ও উপহারসামগ্রী।

বিজ্ঞাপন

হ্রাসকৃত মূল্যে এসব পণ্য বা উপহারসামগ্রী কিনতে রঙ বাংলাদেশের সীমান্ত স্কয়ার, কুষ্টিয়া ও ব্রাহ্মণবাড়িয়া আউটলেটে যেতে পারেন।

default-image

শোরুমের পাশাপাশি অনলাইনে (www.rang-bd.com) ও ফেসবুক পেজে (www.facebook.com/rangbangladesh) পাওয়া যাবে নভেম্বর রেইন অফারে ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ে পণ্য কেনার সুযোগ। আছে হোম ডেলিভারির সুবিধা।
সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্যসচেতনতার সব ব্যবস্থা, অর্ডার করা রঙ বাংলাদেশের পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌঁছে দেওয়া হচ্ছে। যেকোনো প্রয়োজনে ফোনও (০১৭৭৭৭৪৪৩৪৪) করা যেতে পারে।

মন্তব্য পড়ুন 0