default-image
বিজ্ঞাপন

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে #choosetochallenge-এ বিশ্বাসী নারীদের অদম্য শক্তিকে সম্মান জানিয়ে প্যারাস্যুট অ্যাডভান্সড শেষ করেছে এক বিশেষ ক্যাম্পেইন। নারীদের অর্জন, প্রতিবন্ধকতা ও দৃঢ়তাকে ফুটিয়ে তুলতে আয়োজিত এই ক্যাম্পেইনের আওতায় ছিল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের তিনজন নারী পাইলটকে নিয়ে একটি লিমিটেড-এডিশন প্যাক, একটি বিশেষ ফিল্ম এবং একটি টক শো। তা ছাড়া এ ক্যাম্পেইনের আওতায় মাসব্যাপী অন্য বেশ কিছু কার্যক্রম চলবে।

৫ মার্চ শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে পুরো মাস। প্যারাস্যুটের লিমিটেড-এডিশন প্যাকটি বাজারে এসেছে ৪ মার্চ, ফিল্মটি দেখানো হয় ৫ মার্চ এবং তিনজন নারী পাইলটের অংশগ্রহণে টক শোটি অনুষ্ঠিত হয় ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে।

মজবুত চুল, মজবুত বন্ধন, মজবুত নারীদের সম্মাননা প্রদানের সঙ্গে, নারী ক্ষমতায়নের ওপর আলোকপাত করেছে প্যারাস্যুট অ্যাডভান্সড। এই নারী দিবসে ব্র্যান্ডটি নারী পাইলটদের সব বাধা অতিক্রম করে সফল হওয়ার গল্পকে সবার সামনে তুলে ধরেছে। উল্লেখ্য, ৮ মার্চ ২০২১ তারিখে প্রথম আলো অনলাইনে একটি টক শো সরাসরি সম্প্রচার করা হয়। অভিনেত্রী নাবিলার উপস্থাপনায় টক শোটিতে অতিথি হিসেবে দেখা যায় তিনজন তারকা নারী পাইলটকে। এ তিনজন পাইলট হলেন ফারিয়েল আহমেদ, ফার্স্ট অফিসার; সামিহা তাসনিম, ফার্স্ট অফিসার এবং সারাহ শামসুল, ফার্স্ট অফিসার।

বিজ্ঞাপন

নারী পাইলটদের প্রজন্ম তুলে ধরে একটি বিশেষ ভিডিও নির্মাণ করেছে প্যারাস্যুট অ্যাডভান্সড। যেখানে দেখা যায় মা-মেয়ের দুটি প্রজন্মের মজবুত বন্ধন। যে মজবুত বন্ধন মা ও মেয়ের মধ্যে গড়ে ওঠে প্রজন্ম ধরে চুলে তেল প্রয়োগের সুন্দর মুহূর্তগুলোর মাধ্যমে।

ক্যাম্পেইনটি সম্পর্কে ম্যারিকো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, ‘প্যারাস্যুট অ্যাডভান্সড “মজবুত চুল, মজবুত বন্ধন, মজবুত নারীদের” থিমের সঙ্গে উদযাপন করেছে নারী দিবস। তাই আমাদের নারী দিবসের ক্যাম্পেইনের মাধ্যমে সেসব সাহসী নারী পাইলটদের প্রতি জানিয়েছি শ্রদ্ধা, যাঁরা নিজেরাই দৃঢ়তার প্রতিমূর্তি এবং জীবনে সব মজবুত বন্ধনকে অবলম্বন করে তাঁরা এ সফলতা অর্জন করতে পেরেছেন।’

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন