বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রেডিসন ব্লু ঢাকায় ফেস্তা ইতালিয়া

default-image

পাশ্চাত্যের খাবারের মধ্যে আমাদের দেশে ইতালিয়ান খাবার বেশ জনপ্রিয়। জলপাই তেল, নানা রকম ভেষজ, পনিরের প্রাধান্য থাকে ইতালিয়ান খাবারে। কিন্তু সত্যিকারের ইতালীয় স্বাদ পাওয়া বেশ মুশকিল। তাই ভোজনরসিকদের কথা মাথায় রেখে ঢাকার রেডিসন ব্লু আয়োজন করেছে ফেস্তা ইতালিয়া। ২ থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত খাবারের উৎসবটি হবে রেডিসনের ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্টুরেন্টে।

হোটেলের এক্সিকিউটিভ সু শেফ শেখ আবদুর রাশিদের তত্ত্বাবধানে নিজস্ব রন্ধনশিল্পীদের অভিজ্ঞ শৈলীতে ভোজনরসিকদের জন্য পরিবেশন করা হবে ইতালির আরিয়া সেক্কা ব্রাজোলা, সালতিম্বোক্কা আলা রোমানা, ইতালিয়ান ভিল অসসোবুকোসহ নানা প্রকারের খাবার। সঙ্গে থাকা আরও ইন্টারকন্টিনেন্টাল ডিশগুলো রসনাপ্রেমীদের ভিন্ন রকম স্বাদ দেবে। বিভিন্ন ধরনের ইতালিয়ান অ্যাপেটাইজার, পাস্তা, পিৎজা, রিসোত্তো, স্যুপ, সালাদ তো থাকবেই। মিষ্টিপ্রেমীরা টাসকান লেমন আমন্ড কেক, ক্যাসসাতা সিসিলিয়ান মিমোসা কেক, জুকরত, তিরামিসু, প্যানাকোতা, রিকত্তা ডার্ক শোকোলাতে কেন্নলিনিসহ আরও অনেক ডেজার্ট উপভোগ করতে পারবেন। বুফে পদ্ধতিতে পরিবেশন করা এ খাবারের জন্য জনপ্রতি খরচ হবে ৩ হাজার ৭০০ টাকা।
পুরো আয়োজনের অংশগ্রহণকারী সবার জন্য রয়েছে আকর্ষণীয় র‍্যাফল ড্রর সুযোগ। পুরস্কার হিসেবে রয়েছে নভো এয়ারলাইনসের ঢাকা-কক্সবাজার–ঢাকা কাপল টিকিট। আরও রয়েছে রেডিসন ব্লু ঢাকায় এক রাত থাকা এবং ওয়াটার গার্ডেন ব্রাসারিতে ডিনার কুপন জেতার সুযোগ।

ফেস্তা ইতালিয়ার প্রতিটি খাবারকে স্বাস্থ্যকর ও সুস্বাদু করে তুলতে এই আয়োজনের সঙ্গে রয়েছে রয়েল শেফ হাই ওয়েলিক সানফ্লাওয়ার তেল ও গ্লোব এইচটুও ড্রিঙ্কিং ওয়াটার। বিকাশের মাধ্যমে পেমেন্টে ২০ শতাংশ ছাড় এবং বাংলালিংক প্ল্যাটিনাম ও সিগনেচার ব্যবহারকারীদের জন্য ২০ শতাংশ ছাড়। নির্ধারিত ব্যাংক কার্ডের সঙ্গে একটি কিনলে একটি ফ্রি। আরও আছে দুটি কিনলে একটি ফ্রির অফার।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন