default-image

রাজধানীর বনশ্রীতে (ব্লক-ডি, রোড-৮) উদ্বোধন করা হলো ভিরো ফ্যাশন হাউসের প্রিমিয়াম আউটলেট। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ২৩ অক্টোবর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

বনশ্রী আবাসিক এলাকার প্রধান সড়কের কাছে ব্লক ডিতে সুপরিসর এই আউটলেট সাজানো হয়েছে অভিনব আঙ্গিকে। মডার্ন ইন্টেরিয়রের সঙ্গে সামঞ্জস্য রেখে ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো হয়েছে এই প্রিমিয়াম আউটলেট।

এ ছাড়া আউটলেটের অলংকরণে যোগ করা হয়েছে ভিরোর মার্চেন্ডাইজিং আইটেম। প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়াল ইনস্টলেশন ও দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, ট্রায়ালরুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা।

বিজ্ঞাপন

নতুন এই আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য। লয়্যাল মেম্বারশিপ কার্ডের মাধ্যমে আজীবন ২০ শতাংশ ছাড় ও সপ্তাহজুড়ে সব পণ্যের ওপর ফ্ল্যাট ২০ শতাংশ ডিসকাউন্ট। বাংলাদেশের সব জেলার ক্রেতাদের কাছে ভিরোর পণ্য পৌঁছে দিতে শিগগিরই আরও কয়েকটি আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিরো ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক ইশরাত শিমুল, পরিচালক মোর্শেদা আক্তার, আর্টিকেল ফ্যাশনের কর্ণধার ব্যবস্থাপনা পরিচালক জামি আকনসহ বিশিষ্ট ব্যক্তিরা।

মন্তব্য পড়ুন 0