বসন্তের আগমন ও ভালোবাসা দিবসে ‘সারা’র বর্ণিল আয়োজন

প্রকৃতি থেকে শীতের বিদায়ের সঙ্গে শিমুল–পলাশের রং গায়ে মেখে আগমন হতে যাচ্ছে ঋতুরাজ বসন্তের। বসন্তের প্রথম দিনে বাঙালির রঙিন হয়ে ওঠা এখন অনেকটা আবশ্যকীয়। আর তাই নতুন পোশাকে বসন্তকে বরণ করে নিতে ফ্যাশনপ্রেমীদেরও আগ্রহের শেষ নেই। ভালোবাসার এই ঋতুতে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে বর্ণিল পোশাকের সমাহার।    

default-image

প্রতিষ্ঠানটি তাদের বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বসন্তের আয়োজনে নারীদের পোশাকে এবার থাকছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, থ্রি–পিস। পুরুষদের জন্য আছে পাঞ্জাবি। মেয়েশিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টু–পিস, থ্রি–পিস, স্কার্ট সেট। এ ছাড়া ছেলেশিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, ফতুয়া এবং বাবা-ছেলের মিনিমি কালেকশন।

বিজ্ঞাপন

ফ্যাশন, গুণগত মান, আরাম এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ের এ আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি–শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, সব বয়সী পুরুষের জন্য জিনস, পোলো টি–শার্ট, পাঞ্জাবি।

default-image

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সারার এবারের বিশেষ কালেকশন নিট কটনের হাফ স্লিভ কাপল টি-শার্ট এবং বিভিন্ন ডিজাইনের কাপল মাস্ক।

default-image

সারা লাইফস্টাইলের এবারের বসন্ত এবং ভ্যালেন্টাইন আয়োজনের সব পোশাক মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই ক্রেতারা সংগ্রহ করতে পারবেন।
এ ছাড়া ৮৬.১ শতাংশ পার্টিকেল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্সের ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিকেল) এনেছে সারা। মাস্কটি ০.৩ মাইক্রনের পার্টিকেল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। এটি ধুয়ে পুনরায় ব্যবহার করা যাবে। মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। ফেস মাস্কটি বাংলাদেশ সরকারের ডিজিডিএর নির্ধারিত ল্যাব দ্বারা পরীক্ষিত বলে প্রতিষ্ঠানটি জানিয়েছে তাদের বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞাপন

বিভিন্ন আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেল (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে ফ্রি হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডার করা পণ্য ডেলিভারি পাবেন ক্রেতারা।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন