default-image

বাংলাদেশি ক্রেতাদের প্রয়োজনের কথা মাথায় রেখে পরবর্তী প্রজন্মের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ই’ সিরিজের বাজেট স্মার্টফোন ‘মটো ই৭ প্লাস’ বাজারে এনেছে মটোরোলা। ২৫ জানুয়ারি খুচরা বিক্রয়কেন্দ্র এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে একযোগে ফোনটি বিক্রি শুরু হয়েছে। দেশের বাজারে ১৪ হাজার ৯৯৯ টাকা দামের এই ফোন শুধু নীল রঙে পাওয়া যাচ্ছে।

পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে এই মডেলের ফোনটি বেশ শক্তিশালী। একই ফোনে উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটি ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দেবে। ফোনটিতে সুপার রেসপনসিভ ও আধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের ধীরগতির হতে দেবে না। অ্যামেজিং নাইট ভিশন ফিচারসহ কোয়াড ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, দুই দিনের ব্যাকআপ নিশ্চয়তার জন্য ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফার্স্ট চার্জিং সুবিধা এবং ৬.৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

বিজ্ঞাপন

ফোনটি চলবে আপডেট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্ট-ইন-স্টোরেজ ব্যবহার করা হয়েছে। তবে ক্রেতারা ফোনটির স্টোরেজ হিসেবে ৫১২ জিবি মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করতে পারবেন।
এ ছাড়া ফোনটিতে ফেস শনাক্তকরণ ও ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করা হয়েছে, যা ব্যবহার করে মুহূর্তের মধ্যে ফোন আনলক করা যাবে। এটাতে কোনো পাসওয়ার্ডের ঝামেলা থাকবে না। ফোনের পেছনে লোগোর মধ্যেই ফিঙ্গারপ্রিন্টের সেন্সর ব্যবহার করা হয়েছে।

আরও তথ্য জানতে লগ-ইন করা যেতে পারে মটোরোলার ফেসবুক (www.facebook.com/HelloMotoBangladesh) পেজ এবং মটোরোলার ইনস্টাগ্রাম হ্যান্ডলে (www.instagram.com/motorolabangladesh/)। এ ছাড়া বিস্তারিত তথ্যের জন্য ফোনও (+৮৮০১৮১০-০৩৪০০০) করা যেতে পারে।

মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন নিয়ে এসেছে। বাংলাদেশের মটোরোলার ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে সেলএক্সট্রা লিমিটেড।
আরও জানতে ভিজিট করা যেতে পারে মটোরোলার ফেসবুক (www.facebook.com/HelloMotoBangladesh) পেজে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন