বিজ্ঞাপন

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ৩ মে তাদের ক্যামন সিরিজের দুটি স্মার্টফোনের সঙ্গে ক্যাশব্যাক অফারের প্রচারণা শুরু করে। ক্যাম্পেইনে, অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্যামন ১৬ প্রিমিয়ার এবং ক্যামন ১৬ প্রো—এই ফোন দুটি কিনলে দুই হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের ঘোষণা দেয় টেকনো। এরই অংশ হিসেবে প্রথম ভাগ্যবান বিজয়ীর হাতে ২৫ মে এক লাখ টাকা অর্থ পুরস্কার তুলে দিয়েছে টেকনো কর্তৃপক্ষ।

প্রচারণার অফার অনুযায়ী একটি টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোন কিনলে একজন ভাগ্যবান বিজয়ীর জন্য নিশ্চিত সর্বনিম্ন পাঁচ হাজার থেকে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা একটি ক্যামন ১৬ প্রিমিয়ার ফোন বিনা মূল্যে জেতার সুযোগ। অন্যদিকে ক্যামন ১৬ প্রো কিনলে ছিল নিশ্চিত দুই হাজার টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা একটি ক্যামন ১৬ প্রো ফোন বিনা মূল্যে জেতার সুযোগ।
সম্প্রতি লক্ষ্মীপুর জেলা সদরের মো. জুবায়ের হাসান তাঁর কাছাকাছি দোকান এমকে টেলিকম থেকে ক্যামন সিরিজের একটি ফোন কিনে জিতে নেন ক্যাশব্যাকের সর্বোচ্চ পুরস্কার এক লাখ টাকা।

ট্রানশান বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক, হেড অব সেলস ম্যানেজমেন্ট মো. রেজাউল হাসান, হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান এবং হেড অব টেকনো বিজনেস ইউনিট মো. সাইফুর রহমান খান বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন।
পুরস্কার গ্রহণকালে মো. জুবায়ের হাসান বলেন, ‘এটি আমার জন্য একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। আমি ভাবতে পারিনি যে আমি এ পুরস্কার পাব। টেকনোকে অসংখ্য ধন্যবাদ এমন একটি প্রচারণার জন্য। পাশাপাশি এটাও বলতে হয় যে টেকনো ফোন ব্যবহার করে আমি দারুণ স্বাচ্ছন্দ্যবোধ করছি। সব মিলিয়ে এটি আমার জন্য সত্যিই এক আনন্দময় অভিজ্ঞতা ছিল।’

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন