বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

মায়াবী শীত মায়ায় বারবিকিউ

ঝরা পাতার নূপুর পায়ে ষড়ঋতুর দরজায় কড়া নাড়ছে শীত। প্রতিবছর ঢাকা নামের যান্ত্রিক শহরে শৈতি আমেজ হয়ে ওঠে উদ্‌যাপনের উপলক্ষ।
এই মৌসুমে রাজধানীর কবি ফারুক সরণিতে অবস্থিত বিলাসবহুল এয়ারপোর্ট হোটেল ‘বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া’ নিয়ে এসেছে বারবিকিউয়ের বিশেষ আয়োজন। উপভোগ করা যাবে শহরের এই হোটেলের রুফটপ স্কাই গার্ডেন রেস্তোরাঁ ‘রানওয়ে’তে, কেবল শুক্রবারে। প্রাকৃতিক সৌন্দর্যের সঙ্গে রানওয়ের ব্যস্ততা দেখতে দেখতে রসনায় নিমগ্ন হতে পারবেন নানান স্বাদের খাবারের প্রাণময় পরিবেশনায়।

শীত নগরবাসীকে এনে দেয় উৎসবের উপলক্ষ। তাতে মাত্রা যোগ করে বারবিকিউ। তাই এই আয়োজন সাজানো হয়েছে মাংস আর সামুদ্রিক সম্ভারের বাছাই করা সব পদ দিয়ে। সঙ্গে রয়েছে সেলিব্রিটি শেফের বিশেষ পদ। উদ্‌যাপনকে পূর্ণতা দিতে আরও রয়েছে মকটেল, জুস এবং কোমল পানীয়। প্রিয়জনকে নিয়ে উপভোগের জন্য থাকাছে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার।

default-image

শহরটাকে বার্ডস আই ভিউ–এ দেখার সঙ্গে মিলিয়ে রানওয়ে দিচ্ছে রসনাবিলাসের অবকাশ। সৌন্দর্য উপভোগের পাশাপাশি পরিবার কিংবা প্রিয়জনের সান্নিধ্যে নিতে পারেন বৈচিত্র্যময় খাবারের স্বাদ। ১২ নভেম্বর থেকে প্রতি শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা রানওয়ে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন