রঙ বাংলাদেশে বসন্ত উত্সব

শীত শেষে ঋতুরাজ বসন্তের বার্তা নিয়ে উপস্থিত হয় মন উদ্বেল করা ফাগুন। বাঙালি মুখিয়ে থাকে অন্য রকম ভালো লাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এই উদযাপনে নতুন পোশাক বাড়তি আমেজ নিয়ে আসে। বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ পয়লা ফাল্গুন উপলক্ষে আয়োজন করেছে বসন্ত উৎসবের।

default-image

প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোল্ডেন, গেরুয়া, পেস্ট পিচ, লাইট গ্রিনের সঙ্গে লেমন হলুদ, কমলা, টিয়া, ফিরোজা, পেস্ট, ম্যাজেন্টা ও লাল রঙে উজ্জ্বল থাকবে তাদের প্রতিটি বসন্তের পোশাক।

বিজ্ঞাপন

ফ্লোরাল মোটিফে মূলত ঐতিহ্যবাহী পোশাকই থাকছে এই কালেকশনে আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। সুতি এবং ভিসকস বা লিনেন কাপড় ব্যবহার করা হয়েছে পুরো কালেকশনে। শাড়ির ক্ষেত্রেও ব্যবহার করা হয়েছে সুতি এবং হাফ সিল্ক। পোশাকের নকশা ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে হ্যান্ড এমব্রয়ডারি, ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট ও চুমকির কাজ।

default-image

সংগ্রহে যা রয়েছে

নারীদের পোশাক: শাড়ি, থ্রি–পিস, সিঙ্গেল কামিজ, টপস সেট, আনস্টিচ ড্রেস, পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফতুয়া।

ছোটদের পোশাক: শাড়ি, ফ্রক, কামিজ, টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

default-image

রঙ বাংলাদেশ জানিয়েছে, উৎসবের পরিপূর্ণতার জন্য পাওয়া যাবে যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। এ ছাড়া আরও রয়েছে জুয়েলারি, নারীদের ব্যাগ, পার্স ও উপহারসামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।
রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমত্কার এই বসন্ত সংগ্রহ। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে ফাল্গুন সংগ্রহ। অনলাইন কেনাকাটার জন্য থাকছে হোম ডেলিভারির সুবিধা।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন