default-image
বিজ্ঞাপন

এ বছর বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি হয়েছে। এ উপলক্ষে আগামী ২৬ মার্চ শুক্রবার কেএফসি ও পিৎজা হাটের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে ‘রং-তুলিতে স্বাধীনতা’ শীর্ষক ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২১’। ৫ থেকে ৮ বছরের শিশুরা অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায়। বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস ও মূল্যবোধ জাগ্রত করতে চিত্রাঙ্কনের বিষয় ধার্য করা হয়েছে ‘স্বাধীনতার ৫০ বছর’। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এ লিংকে রেজিস্ট্রেশন করতে হবে।

এ ছাড়াও এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রথম আলো, কিশোর আলো, কেএফসি ও পিৎজা হাটের অফিশিয়াল ফেসবুক পেজের প্রচারিত রেজিস্ট্রেশন লিংক থেকে আগ্রহী প্রার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবে। বাছাইকৃত ১৮০ জন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।

প্রতিযোগিতা হবে কেএফসি ও পিৎজা হাটের ৬টি আউটলেটে, যেখানে মোট প্রতিযোগী থাকবে ১৮০ জন এবং প্রতিটি আউটলেট থেকে সম্মানিত বিচারক দ্বারা মনোনীত ৩ জনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রত্যেক অংশগ্রহণকারী পাবে একটি সনদ। বিজয়ীদের জন্য রয়েছে কেএফসি/পিৎজা হাটের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার।

বিজ্ঞাপন

পুরস্কার

প্রত্যেক প্রতিযোগী অংশগ্রহণের জন্য একটি সনদ পাবে। বিজয়ীরা পাবে প্রশংসাপত্র এবং কেএফসি ও পিৎজা হাটের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার। একই সঙ্গে বিচারকের সঙ্গে ছবি তোলার সুযোগ থাকবে অংশগ্রহণকারীদের। অনুষ্ঠানের শেষে খাবার টেকঅ্যাওয়ে হিসেবে সরবরাহ করা হবে।

শর্তাবলি

বয়সসীমা: ৫ থেকে ৮ বছর।

বাছাইকৃত সব নিবন্ধনকারীর ফোনে পাঠানো এসএমএসটি প্রবেশপত্র হিসেবে বিবেচ্য হবে। অংশগ্রহণকারীদের অবশ্যই নির্ধারিত স্থানে সকাল সাড়ে ৭টার মধ্যে উপস্থিত থাকতে হবে। প্রত্যেক অংশগ্রহণকারীর সঙ্গে কেবল একজন অভিভাবক প্রবেশ করতে পারবেন অনুষ্ঠানে। প্রতিযোগিতার সময় সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত। প্রতিযোগীদের নিজস্ব রং, পেনসিল এবং আনুষঙ্গিক প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে আনতে হবে। চিত্রাঙ্কনের জন্য প্রয়োজনীয় আর্ট পেপার আয়োজকেরা সরবরাহ করবেন।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন