default-image
বিজ্ঞাপন

সাতক্ষীরায় জাঁকজমকপূর্ণ পরিবেশে উদ্বোধন করা হয়েছে ইজি ফ্যাশন লিমিটেডের ৫৪তম শাখার। সাতক্ষীরা শহরের আবুল কাশেম সড়কের মোল্যা টাওয়ারে ইজি ফ্যাশনের নতুন শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মো. আশরাফুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইজি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান আসাদ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ইছাদ চৌধুরী, পরিচালক তৌহিদ চৌধুরী, সিনিয়র অডিট অফিসার আতিকুর রহমান আতিক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন প্রমুখ।

default-image

উদ্বোধনী অনুষ্ঠানে জেলার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরার পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি উপস্থিত হয়ে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সাতক্ষীরায় ইজি ফ্যাশনের এই নতুন আউটলেটে ছেলেদের জন্য সব ধরনের পোশাকের সমারোহ থাকছে। দেশি-বিদেশি পোশাকে সমৃদ্ধ ইজি ফ্যাশনের প্রতিটি পণ্য সাশ্রয়ী। সাধ ও সাধ্যের সমন্বয় রয়েছে এসব পোশাকে। ইজি ফ্যাশনের সংগ্রহে আছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, জিনস, বিদেশি গ্যাবার্ডিন প্যান্টসহ বিভিন্ন ধরনের আকর্ষণীয় টি-শার্ট। সব শ্রেণির মানুষের জন্য আধুনিক, রুচিসম্মত ও উন্নতমানের পোশাকের বিপুল সংগ্রহ আছে ইজি ফ্যাশনের এই আউটলেটে।

default-image

ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, খুলনা, বরিশাল, ফেনী ও নারায়ণগঞ্জের পর এবার সাতক্ষীরায় উপস্থিত ইজি ফ্যাশন। সেখান ফ্যাশন অনুরাগীরা এখন থেকে পাবেন ইজি ফ্যাশনের ফ্যাশনেবল পোশাক।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন