default-image

পোশাকে সাদাকালো রঙে আভিজাত্য প্রকাশ পায়। এই দুটি রং চিরকালের ক্ল্যাসিক। তাই সাদাকালো পোশাকের প্রতি ফ্যাশনসচেতন মানুষের আগ্রহ থাকে সব সময়।  এ জন্য গ্রামীণফোন জিপি স্টারদের জন্য দিচ্ছে বিশেষ ডিসকাউন্ট সুবিধা। আর তারা এটা উপভোগ করতে পারবেন দেশের অন্যতম শীর্ষ ফ্যাশনহাউস সাদাকালোর  যেকোনো পণ্য কিনলে।

গ্রামীণফোনের জিপি স্টার গ্রাহকেরা বিশেষ এই অফারে সাদাকালো থেকে যেকোনো পণ্য কিনলে ১৫ শতাংশ ফ্ল্যাট ছাড় পাবেন। এ অফারে পাওয়া যাবে পুরুষ, নারী ও শিশুদের পোশাক, হাউসহোল্ড পণ্য, ফ্যাশন অ্যাক্সেসরিজ, ক্র্যাফট ও উপহারসামগ্রী।
অফারটি পেতে জিপি স্টার গ্রাহকদের SADAKALO কোড ব্যবহার করতে হবে। এ জন্য গ্রামীণফোন ব্যবহারকারীদের লিখতে হবে SADAKALO<Space>মোট বিলের পরিমাণ এবং পাঠিয়ে দিতে হবে 29000 নম্বরে। অফারটি দেশিদশসহ ধানমন্ডি, বেইলি রোড , গুলশান, চট্টগ্রাম, সিলেট ও বগুড়া আউটলেটে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

শুধু সাদা আর কালো রং নিয়ে সাদাকালো বাংলাদেশের একটি ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড। বাংলাদেশের ঐতিহ্য আর সংস্কৃতিকে ধারণ করে অনন্য স্বকীয়তায় বছরের পর বছর ক্রেতাদের উপহার দিয়ে চলেছে বৈচিত্র্যময় সাদাকালো সংগ্রহ—পোশাক ও অন্যান্য সামগ্রীর।

default-image

বাংলাদেশের গুরুত্বপূর্ণ জাতীয় দিবস যেমন একুশে ফেব্রুয়ারি, স্বাধীনতা দিবস, বিজয় দিবসগুলোতে সাদাকালো বিশেষভাবে শ্রদ্ধা জ্ঞাপন করে থাকে তাদের পণ্যের নকশায়। ঈদ, পূজা আর বৈশাখ উদযাপনের ব্যাপারেও সাদাকালো বিশেষভাবে জোর দিয়ে থাকে। এ ছাড়া মা দিবস, বাবা দিবস, ফ্রেন্ডশিপ ডে এবং ভালোবাসা দিবস উদযাপনেও থাকে সাদাকালোর বিশেষ গুরুত্ব। আপনার গ্রামীণফোন নম্বরটি জিপি স্টার কিনা সেটা চেক করতে ক্লিক করুন https://bit.ly/37i5NdC লিংকে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন