default-image

পূজা উপলক্ষে সুন্নাহ এ কাচ্চি দিচ্ছে বিশেষ অফার। ২৪৯ টাকার লুচি ও রসালো চিকেন সেট এখন পাওয়া যাবে মাত্র ১৯৯ টাকায়।

শখের বশে শুরু এই প্রতিষ্ঠান পেয়েছে রসনাবিলাসীদের সাড়া ও প্রশংসা। গত বছর শখের বশে অনলাইনে কাজাখস্তানি, উজবেকিস্তানি ও আফগানি পদ্ধতিতে মাটন দম বিরিয়ানি বা আমাদের কাচ্চির রেসিপির সংমিশ্রণে একটা বিরিয়ানি করা হতো শুধু শুক্রবারে। বিক্রি হতো ফেসবুক পেজের (facebook.com/sunnahekacchi) মাধ্যমে। কল্পনাতীত সাড়া সত্ত্বে খুব বেশি দিন চালিয়ে নেওয়া সম্ভব হয়নি। এ কারণে সাময়িক বিরতির পর পুনরায় শুরু হয়েছে সম্প্রতি।

বিজ্ঞাপন

আর এ সময়ে চলছে পূজা। তাই উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে দিতে সুন্নাহ এ কাচ্চির জিবে জল আসা সব পদে থাকছে বিশেষ আয়োজন। একজনের জন্য রসালো চিকেন ও লুচি সেট থাকছে: ১. তন্দুরি ও বারবিকিউ স্বাদের চিকেন, ২. লুচি, ৩. তেঁতুল চাট, ৪. কাসুন্দি মাখনি, ৫. মুখ সুগন্ধি মসলা, ৬. সালাদ ও সুপার সেফটি প্যাকেজিং ও এখনকার জন্য বিশেষ সংযোজন মাওয়া লাড্ডু।

default-image

অর্ডার করতে ‘ঠিকানা, ফোন নং ও সময়’ লিখে মেসেজ পাঠানো যাবে (m.me/sunnahekacchi)। আছে ফেসবুক পেজ (faceboo.com/sunnahekacchi)।ফোন (০১৩০২৩০৮০৩০) করেও অর্ডার দেওয়া যাবে। তবে কমপক্ষে দুজনের জন্য এবং ২৪ ঘণ্টা আগে। ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ ১০০ টাকা। এই অফার চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

মন্তব্য পড়ুন 0