সেইলর, কক্সবাজার
সেইলর, কক্সবাজারছবি: সেইলর

কক্সবাজার কলাতলী বিচের খুব কাছে হোটেল সী প্যালেসের সামনে উদ্বোধন হলো সেইলরের ১৯তম আউটলেট। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে, ২৮ আগস্ট বিকেলে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

default-image

কক্সবাজারের জনপ্রিয় টুরিস্ট স্পট কলাতলী বিচ থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বেই সুপরিসর এই আউটলেটটি সাজানো হয়েছে নানা আঙ্গিকে।

বিজ্ঞাপন

আধুনিক অন্দসজ্জার সঙ্গে সামঞ্জস্য রেখে বরাবরের মতো কক্সবাজারের ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো নতুন এই আউটলেট। দেয়ালজুড়ে বিশাল প্রতীকী বঙ্গোপসাগর ও সমুদ্রসৈকতের প্রাকৃতিক সৌন্দর্য, বিখ্যাত সাম্পান নৌকা এবং আটটি দ্বীপের আদলে গড়া হয়েছে নতুন আউটলেটটির অভ্যন্তরীণ সাজসজ্জা।

default-image

এ ছাড়া আউটলেটের অলংকরণে যোগ করা হয়েছে সেইলরের মার্চেন্ডাইজিং আইটেম, প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়াল ইনস্টলেশন ও দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা।

এই নতুন আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক, নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য এবং কক্সবাজারের জন্যে সি-বিচ ওয়্যার। বাংলাদেশের সব জেলার ক্রেতাদের কাছে সেইলরের পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে খুব শিগগির আরও নতুন কয়েকটি আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে।

default-image

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ মুসা, চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ শীর্ষ কার্যনির্বাহী অন্য কর্মকর্তারা।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন