default-image
বিজ্ঞাপন

বছর ঘুরে আবার এসেছে বাঙালির অনন্য অহংকারের মাস মার্চ। এসেছে স্বাধীনতার আনন্দে মেতে ওঠার উপলক্ষ। এবারের উপলক্ষ খুবই বিশেষ, অনেক বেশি গুরুত্বপূর্ণ। ২০২১ সাল বাংলাদেশের ৫০ বছর হলো, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদ্‌যাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ আয়োজন করেছে বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ হাউস রঙ বাংলাদেশ। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সব সামগ্রী।

অতিমারিকালের এই সময়ে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদ্‌যাপন সাশ্রয়ী করতে ৫০-৫০ অফারে রঙ বাংলাদেশ অনলাইন ও ফেসবুক পেজে বাছাইকৃত পণ্যে দিচ্ছে ৫০ শতাংশ মূল্যছাড়। অফারটি চলবে ১৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত।

default-image

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই শিশুদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রয়েছে পরিবারের সবার জন্য একই ধরনের ম্যাচিং পোশাক। সুতরাং এবার মা–বাবা, মা-মেয়ে, বাবা-ছেলে, এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পরে উদ্‌যাপন করতে পারবে এবারের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উৎসব।

বিজ্ঞাপন

রঙের পোশাক সংগ্রহ এবং মূল্য

মেয়েদের পোশাক: শাড়ি ১৮০০-৩,৫০০ টাকা, সিঙ্গেল কামিজ ১,২৫০-১,৫৫০ টাকা, থ্রিপিস ২৫০০-৩৫০০ টাকা, আনস্টিচ ২,০০০-২,৫০০ টাকা, ব্লাউজ ৬০০-৮০০ টাকা, ব্লাউজ পিস ২৫০-৩০০, ওড়না ৬৫০-৭৫০ টাকা, শাল ৯০০-১,১০০ টাকা।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি ১,০০০-১,৫০০ টাকা, ফতুয়া ৮০০-১,২০০ টাকা, শার্ট ৭০০-৮৫০ টাকা, টি-শার্ট ৪৮০-৫২৫ টাকা, উত্তরীয় ৪০০-৫০০ টাকা।

মেয়েশিশুদের পোশাক: থ্রি-পিস ১,৩৫০-১,৫৫০ টাকা, ফ্রক ৮৫০-১,২০০ টাকা, কামিজ ৮৫০-১,২০০ টাকা, স্কার্ট ১,০০০-১,৫০০ টাকা।

ছেলেশিশুদের পোশাক: পাঞ্জাবি ৭০০-১,০০০ টাকা, শার্ট ৫৫০-৭০০ টাকা, টি-শার্ট ৩৮০-৪৫০ টাকা। মগ ২৮০-৪০০ টাকা।

এ ছাড়া আরও রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স এবং উপহারসামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ। এ ছাড়া রঙ বাংলাদেশের সাবব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে স্বাধীনতা উৎসবের আমেজ।

default-image

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এই স্বাধীনতার সংগ্রহ। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে স্বাধীনতার সংগ্রহ। আছে হোম ডেলিভারির সুবিধা। যেকোনো প্রয়োজনে ফোন করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন