বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মো. হারুনুর রশিদ

করোনার বৈশ্বিক মহামারির এই প্রতিকূল সময়ে বেশির ভাগ কাজের জন্য এখন হাতের মুঠোফোনটিই একমাত্র ভরসা। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এরই মধ্যে হঠাৎ একদিন হারিয়ে যায় বগুড়ার মো. হারুনুর রশিদের স্মার্টফোন। দিশেহারা হয়ে সেদিনই তিনি নতুন ফোন কিনতে ছুটে যান নিকটস্থ স্যামসাং শোরুমে। তখন পুরোদমে চলছিল স্যামসাং ঈদ ক্যাম্পেইন। ভাগ্যবান হারুনুর রশিদ স্যামসাং গ্যালাক্সি এম২১ স্মার্টফোন কিনে টুইন উইন অফারে জিতে নেন আরেকটি এম২১ হ্যান্ডসেট। সংকটের এই সময়ে অফারে অবিশ্বাস্যভাবে নতুন আরেকটি ফোন পেয়ে খুশি হারুনুর রশিদ। তিনি বলেন, ‘প্রথমে আমি বিশ্বাসই করতে পারিনি, আমি এমন কিছু জিতেছি। অফারে পাওয়া ফোনটি বর্তমানে আমার ছেলে ব্যবহার করছে। করোনা মহামারির এই সময়ে অফারে পাওয়া নতুন ফোনটি আমার ছেলের পড়াশোনায় সহায়তা করছে।’

ইকরাম হোসেন

স্বাস্থ্যঝুঁকি এড়াতে নিজেদের পরিষ্কার রাখার পাশাপাশি কাপড়ও পরিষ্কার রাখার ব্যাপারে পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। তাই বর্তমানে ওয়াশিং মেশিন ঘরের অপরিহার্য ইলেকট্রনিকস পণ্যে পরিণত হয়েছে। লক্ষ্মীপুরের ইকরাম হোসেন স্ত্রীকে নতুন ফোন উপহার দেবেন বলে স্যামসাং শোরুম থেকে কেনেন স্যামসাং গ্যালাক্সি নোট১০ লাইট। ঈদ ক্যাম্পেইন অফারে জিতে নেন একটি ওয়াশিং মেশিন। কাপড় ধোয়ার ঝামেলা এড়াতে প্রতিদিনই তাঁরা ব্যবহার করছেন এই ওয়াশিং মেশিন।

জসিম উদ্দিন

লক্ষ্মীপুরের আরেক বাসিন্দা জসিম উদ্দিন। নতুন ফোন কিনতে বাজারে গিয়ে তাঁর পছন্দ হয় স্যামসাং গ্যালাক্সি এম১১ হ্যান্ডসেটটি। বিক্রেতা তাঁকে ঈদ অফারের কথা জানালে বেশ আগ্রহী হয়ে ওঠেন তিনি। ভাগ্যবান জসিম উদ্দিন গ্যালাক্সি এম১১ কেনার পর টুইন উইন অফারে জিতে নেন আরেকটি ফোন। নতুন পাওয়া ফোনটি উপহার দেন কাছের আত্মীয়কে।

মো. দেলোয়ার হোসেন

যেকোনো প্রযুক্তিপণ্য কেনার ক্ষেত্রে স্যামসাংয়ের পণ্য কিনতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন চট্টগ্রামের মো. দেলোয়ার হোসেন। করোনাকালীন পেশাগত দায়িত্ব পালনে ফোন কেনার তাগিদে তাই গিয়েছিলেন কাছের স্যামসাং শোরুমে। ভাগ্যক্রমে স্যামসাং এ৫১ হ্যান্ডসেটটি কিনে অফারে জিতে নিলেন নতুন একটি স্যামসাং রেফ্রিজারেটর। তিনি বলেন, ‘অফারে রেফ্রিজারেটরের মতো এত বড় কিছু পাব, তা একদমই আশা করিনি আমি। রেফ্রিজারেটর অন্যতম প্রয়োজনীয় একটি ইলেকট্রনিকস পণ্য। আমার ঘরে আগে ছোট একটি ফ্রিজ ছিল। নতুন এই রেফ্রিজারেটর সামনে কোরবানি ঈদে খুবই কাজে লাগবে।’

ফেরদৌসী ইয়াসমিন

অনলাইন উদ্যোক্তা চট্টগ্রামের ফেরদৌসী ইয়াসমিনের ব্যবসার খাতিরে প্রায়ই ফেসবুকে লাইভে আসার প্রয়োজন পড়ে। লাইভের সুবিধার্থে আরেকটি ফোন দরকার বলে তিনি বাড়ির পাশের স্যামসাং শোরুমে যান নতুন একটি স্মার্টফোন কিনতে। স্যামসাং গ্যালাক্সি এ৫১-এ অফার আছে শুনে ভাগ্য পরখ করতেই কিনে ফেলেন সেটটি আর জিতে যান সম্পূর্ণ নতুন স্যামসাং রেফ্রিজারেটর।

এসব ভাগ্যবান ক্রেতা অনলাইনে শিক্ষাগ্রহণ, অফিসের কাজসহ দৈনন্দিন বিভিন্ন প্রয়োজনে নিয়মিত স্যামসাং পণ্য ব্যবহার করছেন। সামনেই আসছে পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে এবং এই অনিশ্চিত সময়ে মানুষের মনে ঈদের আমেজ সৃষ্টি করতে স্যামসাং ক্রেতাদের জন্য এবারও নিয়ে এসেছে ঈদ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো কিনলে পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক; গ্যালাক্সি এম২১ কিনলে পাবেন কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন কিনলে ৪ হাজার টাকার আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন। আর গ্যালাক্সি নোট ১০ লাইটের সঙ্গে পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। থাকছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোনে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। এ ছাড়া গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভ–জির সঙ্গে বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাৎক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এই ক্যাম্পেইনের গ্র্যান্ড ইনভাইট অফারে লটারির মাধ্যমে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জেতার সুযোগও থাকছে। এই ঈদ ক্যাম্পেইন চলবে এ মাসের ৩১ তারিখ পর্যন্ত।

এসব অফারের সঙ্গে গানের জগতে হারিয়ে যেতে সম্প্রতি স্যামসাং স্পটিফাইয়ের সঙ্গে নিয়ে এসেছে নতুন আরেকটি অফার। স্যামসাং স্মার্টফোন কিনলে ক্রেতারা বিনা মূল্যে তিন মাস স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন সুবিধা উপভোগ করতে পারবেন।
ঈদ ঘনিয়ে এসেছে। এই ঈদে স্যামসাংয়ের পণ্য কিনে আপনিও নাম লেখাতে পারেন ভাগ্যবান ক্রেতার তালিকায়। এর পাশাপাশি বিভিন্ন অফার জিতে নেওয়া ছাড়া স্যামসাংয়ের উদ্ভাবনী প্রযুক্তির পণ্যের সঙ্গে আপনার জীবনধারায়ও যুক্ত করতে পারেন নতুন মাত্রা।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন