মনীশ মালহোত্রার পোশাকে অনন্য তারা সুতারিয়া
মনীশ মালহোত্রার পোশাকে অনন্য তারা সুতারিয়াছবি: মনীশ মালহোত্রা কমিউনিকেশন

ভারতে বেশ জাঁকজমক করেই উদযাপিত হয় দীপাবলি। মেতে ওঠে সব শ্রেণির মানুষ। বলিউড টিনসেল টাউনের ছোট তারকা থেকে মহাতারকা, বাদ যান না কেউ। করোনা সংক্রমণের জন্য কিছুটা বিধিনিষেধ থাকলেও বছরের এই সময়ের জন্য অপেক্ষা তো তাঁদেরও থাকে। তাই দীপাবলির রাতে তাঁরা আলো ছড়িয়েছেন দারুণ সব পোশাকে। আর বলিউডের প্রিয় নাম ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকই বেছে নিয়েছেন বেশির ভাগ তারকা। এমনকি গত মাসের ল্যাকমে ফ্যাশন উইকে প্রদর্শিত মনীশের ‘রুহানিয়াত’ সংগ্রহের পোশাকও পরেছেন কেউ কেউ।

সারা আলী খান

default-image

দীপাবলির রাতে সারা পরেছিলেন সোনালি জরির এমব্রয়ডারি করা ক্ল্যাসিক শিলুয়েট: নীলরঙা কুর্তা। সঙ্গে হালকা সবুজ দোপাট্টা, যার চারধার জুড়ে অভিনব বাদলা জরির কাজ। মনীশ মালহোত্রার জুয়েলারি ‘চন্দবালি’তে সারা এ রাতে আরও অপরূপা হয়ে ওঠেন।

বিজ্ঞাপন

জাহ্নবী কাপুর

default-image

মনীশের ‘রুহানিয়াত’সম্ভার থেকে জাহ্নবী বেছে নিয়েছিলেন ক্ল্যাসিক শাড়ি। হলুদ রঙের এই শাড়ির পাড়ে সূক্ষ্ম জরির কাজ ছিল নজরকাড়া। সঙ্গে অনুষঙ্গ হিসেবে জাহ্নবী বেছে নেন মনীশের কানের দুল।

খুশি কাপুর

default-image

পেসওয়াজ সিল্কের সারদি জ্যাকেট, সোনালি জরিতে উজ্জ্বল লেহেঙ্গা পরে এই রাতকে আরও আলোকময় করেন খুশি কাপুর। দীপাবলির রাতে মনীশের ডিজাইন করা চোকার পরেছিলেন শ্রীদেবীর কন্যা।

বিজ্ঞাপন

কার্তিক আরিয়ান

default-image

ধূসররঙা ডোরি সুতার কাজের কুর্তা পরে পুরোপুরি উৎসবের মেজাজে ছিলেন কার্তিক আরিয়ান। এই কুর্তা আরও বিশেষ হয়ে ওঠে আইভরি রঙের ক্ল্যাসিক ডোরি এবং রেশমের অনবদ্য এমব্রয়ডারিতে।

তামান্না ভাটিয়া

default-image

মনীশের সিগনেচার বেগুনি রঙের সিকুইন শাড়িতে তামান্না রীতিমতো উষ্ণতা ছড়ান। উৎসবের রাতে তামান্না বেছে নিয়েছিলেন মনীশের জুয়েলারি কালেকশন থেকে মুক্তো বসানো চোকার।

ম্রুণাল ঠাকুর

default-image

ম্রুণাল এই উৎসবের রাতে পরেছিলেন মনীশের সিগনেচার সিকুইন শাড়ি। মনীশের জুয়েলারি লাইনের ফ্ল্যাট কাট হীরার চমকে প্রোজ্জ্বল ছিলেন এই বলিউড নায়িকা।

বিজ্ঞাপন

তারা সুতারিয়া

default-image

সাবেকি জরির কাজের লাল টেক্সচারড কুর্তা, ইজহার প্যান্ট, বেগুনি ব্রোকেডের দোপাট্টা—সব মিলিয়ে নানান বিভাময় ছিলেন তারা সুতারিয়া।

পূজা হেগড়ে

default-image

হালকা সবুজ কুর্তার সঙ্গে জরির এমব্রয়ডারির লাইলাক দোপাট্টায় নিজেকে সাজান পূজা।

রাকুল প্রীত সিং

default-image

মনীশের তাবান মেটালিক আবহে দীপাবলির রাতে স্নিগ্ধতা ছড়িয়েছেন রাকুল। সাদার ওপর সোনালি জরির নয়নাভিরাম কাজ করা পোশাকে মুগ্ধতা ছড়ান তিনি।

মন্তব্য পড়ুন 0