বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পেশাদার মডেল হিসেবে নিবিড়ের ক্যারিয়ার প্রায় ১০ বছরের। বাংলাদেশের প্রথম সারির প্রায় সব ব্র্যান্ডের সঙ্গেই কাজ করেছেন। দীর্ঘ সময় কাজ করেছেন ভারতের মুম্বাইয়ে। আমাজন ইন্ডিয়া, রেমন্ড, স্পাইকার ছাড়াও অসংখ্য ভারতীয় ব্র্যান্ডের পণ্যের মুখ হিসেবে দেখা গেছে তাঁকে। সম্প্রতি বুলগারির সঙ্গে এই চুক্তি নিবিড়ের মডেলিং ক্যারিয়ারের সবচেয়ে মূল্যবান পালকগুলোর অন্যতম।

default-image

ছয় ফুট উচ্চতার নিবিড় বাংলাদেশে এক্সট্যাসি, জেন্টল পার্ক, র নেশন, লা রিভসহ অনেক ফ্যাশন হাউসের সঙ্গে কাজ করেছেন। ঢাকা ও মুম্বাইয়ের বাইরে লন্ডন ও দুবাইভিত্তিক ব্র্যান্ডের মডেল হিসেবেও কাজ করার অভিজ্ঞতা হয়েছে নিবিড়ের।

default-image

অংশ নিয়েছেন ঢাকা ফ্যাশন উইক, বাংলাদেশ ফ্যাশন উইক, রেমন্ড স্প্রিং সামার রানওয়ে, ওয়েডিং জংশন মুম্বাই, খাদি বাই বাংলাদেশ ফ্যাশন কাউন্সিল, ফ্যাশন রানওয়ে, বাটেক্সপো বাই বিজিএমইএ, ইন্টারন্যাশনাল ওয়েভার ফেস্টিভ্যাল ফ্যাশন রানওয়ে, ওল্ড বন্ড স্ট্রিট লন্ডন, গীতাঞ্জলি ব্রাইডাল, জুরহেম ফেস্টিভ্যালসহ অনেক শোতে।

default-image

দেখা দিয়েছেন টেলিভিশন বিজ্ঞাপনে। বিভিন্ন সময়ে কাজ করেছেন গ্রামীণফোন, স্যামসাং, সিম্ফনি, অল ক্লিয়ার শ্যাম্পু, মেরিল, ইগলু আইসক্রিম—এসব ব্র্যান্ডের সঙ্গে।

default-image

এ মুহূর্তে ভারতের মুম্বাইয়ের একটি প্রথম সারির মডেলিং এজেন্সির সঙ্গে কাজ করছেন নিবিড়। এ ছাড়া ব্যাটে–বলে মিললে অভিনয়ও করেন।

স্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন